×

মির্জা ফখরুলকে গ্রেপ্তার করে আন্দোলন দমানো যাবে না : ১২ দলীয় জোট

  • প্রকাশিত সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১৪৩ পড়েছেন

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ১২ দলীয় জোটের শীর্ষ নেতারা। রোববার এক বিবৃতিতে তারা বলেন, ‘এই অবৈধ ফ্যাসিবাদী সরকারের এই ঘৃণ্য অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

নেতারা অবিলম্বে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুক্তি দাবি করে বলেন, যে মুহূর্তে দেশবাসীর অনাস্থা ও সরকার পতনের একদফা আন্দোলনে সরকারের ভিত কেঁপে যাচ্ছে সেই সময়ে বিরোধী দলের শীর্ষ নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেপ্তার করে জনগণের এই আন্দোলন দমানো যাবে না। সারা বিশ্বের গণতান্ত্রিক শক্তি শেখ হাসিনার বিনাভোটে অবৈধভাবে নির্বাচিত মানবতাবিরোধী সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়ে বাংলাদেশের গণতন্ত্রকামী জনগণের পাশে দাঁড়িয়েছে। গণঅভ্যুত্থানের মাধ্যমে হাসিনা সরকারের পতন অনিবার্য। অপকর্মের হোতাদের পালানোর পথ থাকবে না। সীমাহীন অত্যাচার নির্যাতন ও দমন-পীড়ন বন্ধ করে অবৈধ সরকারকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মুক্তি দেওয়ার আহবান জানাচ্ছি।

বিবৃতিতে স্বাক্ষর করেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও ১২ দলীয় জোটের প্রধান মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান এডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি গোলাম মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) চেয়ারম্যান অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি তাসমিয়া প্রধান, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান আজহারুল ইসলাম, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ফারুক রহমান, ইসলামিক ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুর রকিব, ইসলামিক পার্টির মহাসচিব আবুল কাশেম, বাংলাদেশ জাস্টিস পার্টির সভাপতি ড. সৈয়দ জাভেদ মোহাম্মদ সালেহউদ্দিন প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA