• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

×
সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহাগের খাদ্য সামগ্রী বিতরণ: খুলনা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান

স্বাধীনতার পর সবচেয়ে বড় জনসভা হবে খুলনায় : শেখ হেলাল

  • Update Time : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ১১১ Time View

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাতিজা শেখ হেলাল উদ্দিন বলেছেন, স্বাধীনতার পর খুলনার এই জনসভা বাংলাদেশের সবচেয়ে বৃহত্তর জনসভায় রূপান্তরিত হবে।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে খুলনা সার্কিট হাউস মাঠে কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের নিয়ে মহাসমাবেশস্থল পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

শেখ হেলাল উদ্দিন বলেন, জনসভাকে ঘিরে খুলনা বিভাগজুড়ে আজ উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। এই অঞ্চলের মানুষের প্রাণের দাবি ছিল পদ্মা সেতু। প্রধানমন্ত্রী সেটি নিজের অর্থায়নে সেতু করে দিয়েছেন। এতে এই অঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। সকালে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে বিকেলের মধ্যে আবার খুলনায় ফিরে যান।

তিনি বলেন, শেখ হাসিনার সঙ্গে খুলনার মাটি ও আত্মার একটা সম্পর্ক আছে। আমরা না চাইতেই প্রধানমন্ত্রী দিয়ে দেন। প্রধানমন্ত্রী খুলনার মানুষকে অনেক ভালোবাসেন। পদ্মার এপারের মানুষ উনাকেও খুব বিশ্বাস করে। খুলনার মানুষ নির্বাচনে উনাকে ভোট দিয়ে প্রমাণ করবে যে তারা উনার সঙ্গে রয়েছে।

আমাদের যে দাবি রয়েছে উনি সেগুলো নিজেই পূরণ করবেন সেই প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন, আমরা দাবি করবো উনি আমাদের বোন, উনি আমাদের মা, উনি নিশ্চই আমাদের আশা-আকাঙ্ক্ষা পূরণ করবেন।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ও এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই ও সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকসহ আওয়ামী লীগের নেতারা সার্কিট হাউজ মাঠে জনসভার প্রস্তুতি ঘুরে দেখেন।

দলীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৩ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশকে ঘিরে খুলনা জুড়ে উৎসবের আমেজ বইছে। মহাসমাবেশের জন্য নৌকার আদলে মঞ্চ তৈরিসহ ওপরে প্রতীকী পদ্মা সেতু তৈরি করা হয়েছে। মহাসমাবেশে প্রধানমন্ত্রী ২২টি প্রকল্প উদ্বোধন এবং দুটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA