বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

বলিউডে অভিষেক হচ্ছে জয়ার

রিপোর্টার
  • প্রকাশিত সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৮৮ পড়েছেন

শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত প্রথম বলিউড চলচ্চিত্র ‘কড়ক সিং’। গত বছর ছবিটির শুটিং শুরু করেন এই অভিনেত্রী। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

ইতোমেধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির ফার্স্ট লুক। জানা গেছে, ওটিটি প্ল্যাটফরম জি-ফাইভে শিগগিরই মুক্তি পাবে হিন্দি ভাষার এই চলচ্চিত্র। সাধারণত সিনেমা মুক্তির দিন ১৫ আগে ফার্স্ট লুক প্রকাশ করে ওটিটি প্ল্যাটফর্মগুলো। তাই ধারণা করা হচ্ছে, চলতি মাসেই মুক্তি পাবে ‘কড়ক সিং’।

জয়া আহসান ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন বলিউডের পঙ্কজ ত্রিপাঠী, সানজানা সাংঘী, পার্বতীসহ অনেকে। আরও আছেন সানজানা সাংভি ও দক্ষিণী অভিনেত্রী পার্বতী থিরুভোথু।

সিনেমাটির বিষয়ে জয়া বলেন, ‘এ ছবিতে আমার চরিত্রটা গল্পের অবিচ্ছেদ্য অংশ। এই ছবির জন্য যখন আমার কাছে প্রস্তাব আসে, তখন থেকেই রোমাঞ্চ কাজ করছিল। আমার সৌভাগ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী আর সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। অনেক দিন ধরেই তাদের সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল’।

অনিরুদ্ধ রায় চৌধুরী বলেন, ‘কড়ক সিং ছবিটি এ সময়ে গুরুত্বপূর্ণ গল্প হতে যাচ্ছে বলে আমি মনে করি। একজন সাধারণ মানুষের প্রতি সরকারি কর্মকর্তার দায়িত্বের কথা বলবে চলচ্চিত্রটি’।

সিনেমার গল্পে দেখা যাবে, অ্যামনেশিয়ায় আক্রান্ত শ্রীবাস্তব অতীতের সব ঘটনা ভুলে গেছেন। একটা সময় ছোট ছোট স্মৃতি এক করতে চেষ্টা করেন তিনি। হঠাৎ আবিষ্কার করেন বড় এক অর্থনৈতিক অপকর্মের পেছনে থাকা এক ঘটনা। তা নিয়েই বাঁধে তুলকালাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu