×

খুলনা ডিএনসির অভিযানে গ্রেফতার ১

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৪৫৮ পড়েছেন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের অভিযানে একজন মাদক ব্যবসায়ী গেফতার হয়েছে। মঙ্গলবার সকালে সোনাডাঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে এ আসামীকে আটক করা হয়। এ সময় আসামীর নিকট হতে ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। আসামীর নাম সাঈদী মোল্ল্যা(২৯)। তার নিজ দখলীয় বসতঘর থেকে ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
ঘটনা সূত্রে, সাঈদী মোল্ল্যা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করছিলো। এমন সংবাদ পেয়ে খুলনা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার বসতভিটা ও দেহ তল্লাশি করে মোট ৬০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
পরিদর্শক বদরুল হাসান বলেন, সাঈদী মোল্ল্যা দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়—বিক্রয় করে আসছে। সে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দেহে ইয়াবা ট্যাবলেট সংরক্ষন করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সনের ৩৬(১) সারণির ১০(ক) ধারায় সোনাডাঙ্গা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
এ অভিযানের সময় উপস্থিত ছিলেন, উপ—পরিদর্শক মোঃ রাকিবুল ইসলাম রাসেল, উপ—পরিদর্শক এ কে এম হানিফ, সহকারী উপ—পরিদর্শক মোঃ মনজুরুল বাসার, সিপাই যথাক্রমে মোঃ শরিফুল ইসলাম, মোঃ শাহাজাদা, উত্তম বিশ্বাস, ওয়ারলেস অপারেটর যথাক্রমে তনিমা আহম্মেদ তনু ও মোঃ জহির হোসেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA