বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

মোংলায় প্রথম শীতবস্ত্র পেলেন ৭৯শিক্ষক

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি 
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৭৬ পড়েছেন
মোংলায় এই প্রথম শীতবস্ত্র পেলেন ইসলামী ফাউন্ডেশনের ৭৯শিক্ষক। বৃহস্পতিবার (২৫জানুয়ারী) দুপুর ১২টায় উপজেলা অফিসার্স ক্লাবে ধর্ম মন্ত্রনালয়ের অধীন ইসলামী ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিক্ষক ও কেয়ারটেকারদের হাতে একটি করে কম্বল তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল। ইসলামী ফাউন্ডেশনের শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভার প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল বলেন, এ উপজেলার বাল্য বিবাহ রোধে ইসলামী ফাউন্ডেশনের শিক্ষক ও ঈমামদের এগিয়ে আসতে হবে, বাল্য বিয়ে রোধে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। কেননা অল্প বয়সে বিয়ে হলে সরকারের আইন লঙ্ঘনের পাশাপাশি শারীরিক, অমানসিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা থাকে, যৌতুকের প্রবণতাও বাড়তে পারে। তাই বাল্য বিবাহ থেকে সবাই বিরত থাকা ও সাধারণ মানুষদের সচেতনতা সৃষ্টি করতে হবে।
ইসলামী ফাউন্ডন্ডেশনের মোংলা উপজেলা সুপারভাইজার আবু হুরায়রা বলেন, এই সর্বপ্রথম ইসলামী ফাউন্ডেশনের শিক্ষকদের শীতবস্ত্র প্রদাণ করা হয়েছে। যা ইতিপূর্বে কখনও দেয়া হয়নি। এজন্য আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পালের অনুপ্রেরণা স্বরুপ ইসলামী ফাউন্ডেশনের শিক্ষা ও শিক্ষা কেন্দ্রের মান উন্নয় আরো বেশি সমৃদ্ধ হবে।
এ সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামী ফাউন্ডেশনের সুপার ভাইজার আবু হুরায়র, দৈনিক সুন্দরবন পত্রিকার সম্পাদক হেমায়েত উদ্দিন ও ইসলামী ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মহিবুল্লাহ এবং সাধারণ কেয়ারটেকারসহ বিভিন্ন কেন্দ্রের শিক্ষকেরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu