• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

মুখে চোখে সুপার গ্লু ও টেপ লাগিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০১ পড়েছেন

খুলনার পাইকগাছা উপজেলায় মুখে টেপ ও চোখে সুপার গ্লু লাগিয়ে এবং হাত-পা বেঁধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ করেছেন স্বজনরা।

সোমবার ভোরে ওই গৃহবধূকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান পাইকগাছা থানার ওসি ওবাইদুর রহমান।

গৃহবধূর (৪৫) স্বজনরা জানান, তার স্বামী কাঁচামালের ব্যবসা করেন। রোববার রাতে তিনি বাড়ির বাইরে ছিলেন। পড়ালেখার জন্য দুই ছেলে-মেয়ে শহরে থাকেন।

প্রতিবেশীরা জানান, ধারণা করা হচ্ছে, ঘরের পাশের গাছ বেয়ে ছাদে উঠে ওই বাড়িতে প্রবেশ করেন ঘটনায় জড়িতরা। সোমবার ভোরে ওই নারীর গোঙানির শব্দ শুনে তারা গিয়ে তাকে উদ্ধার করেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুমন রায় বলেন, “সোমবার সকালে ওই নারীকে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। তার মুখ ও চোখ রক্ষার জন্য অস্ত্রোপচার করা হচ্ছে। তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।”

ওই নারীর ছেলে বলেন, “বাড়ি থেকে টাকা ও স্বর্ণালংকার লুট হয়েছে।”

পাইকগাছা থানার ওসি ওবাইদুর রহমান বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কী কারণে, কারা ওই নারীকে ধর্ষণ করেছে, তা নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে। এখনও মামলা হয়নি বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA