• E-paper
  • English Version
  • শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

×

মৃত ব্যক্তিদের রুহের মাগফিরাত কামনায় ৫মার্চ মোংলার কবরস্থান জামে মসজিদে তাফসীরুল কুরআন মাহফিল

  • প্রকাশিত সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৭১ পড়েছেন
মোংলার কবরস্থান জামে মসজিদে দিনব্যাপী দোয়া ও তাফসিরুল কোরআন মাহফিল শুরু হবে ৫মার্চ । মঙ্গলবার (৫মার্চ) আসরের পর থেকে মোংলার কেন্দ্রীয় প্রধান কবরস্থানের কবরবাসীর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও তাফসীরুল কোরাআন মাহফিল কবরস্থান জামে মসজিদ চত্বরে অনুিষ্ঠত হবে। দোয়া ও তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করেছেন কবরস্থান জামে মসজিদের মাহফিল পরিচালনা কমিটি।
এ তাফসীরুল কুরআন মাহফিলে সভাপতিত্ব করবেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও করবস্থান জামে মসজিদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান।
প্রধান অতিথি থাকবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ইসলামি আলোচক জাতীয় ক্বিরাত প্রতিযোগিতায় পুরস্কার প্রাপ্ত হযরত মাওলানা ক্বারী এম আব্দুল্লাহ আল মামুন।
প্রধান বক্তা থাকবেন মোংলা উপজেলা ইমাম পরিষদ’র সাধারণ সম্পাদক ও কবরস্থান জামে মসজিদের খতিব এবং মোংলা দারুল কোরআন ফাউন্ডেশন’র পরিচালক হযরত মাওলানা আব্দুর রহমান।  বিশেষ বক্তা থাকবেন মোংলা বন্দর কেন্দ্রীয় জামে মসজিদ’র ইমাম ও খতিব হযরত হাফেজ মাওলানা বনি আমিন।
মোংলা পৌর কেন্দ্রীয় কবরস্থানে চির নিদ্রায়শায়ীত আছেন প্রায় ১লাখ ৫০ হাজার মানুষ বলে জানান কবরস্থানের প্রধান খাদেম মোঃ মজিবুর রহমান। করবস্থান ও কবরস্থান জামে মসজিদের প্রতিষ্ঠাতা ছিলেন মরহুম দরবেশ মোঃ মোতাহার আলী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA