• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

ন্যায় সঙ্গত বিষয়ে আমরা সবসময় পেশাদার সাংবাদিকদের পাশে আছি : শেখ সোহেল

  • প্রকাশিত সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১৭৪ পড়েছেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম মেম্বর ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল উদ্দিন বলেছেন, আমরা কোন অন্যায়, অনিয়ম ও দুর্নীতি, মাদক ব্যবসায়ী, জুয়া, ভূমিদস্যূকে প্রশ্রয় দেই না। যারা আমাদের পরিবারের নাম ব্যবহার করবে তাদের বিরুদ্ধে সাংবাদিক সমাজসহ সকলকে সর্তক থেকে প্রতিরোধ করতে হবে। যে বা যারাই আমাদের পরিবারের নাম ব্যবহার করে মানুষকে আতংকিত করতে চায় তারা আমাদের বা দেশের কল্যাণ চায় না। তাদেরকে চিহ্নিত করা সাংবাদিক সমাজসহ সকলের দায়িত্ব। তিনি আরো বলেন, দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে পেশাদার সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিকরা সমাজের দর্পন হিসেবে সকল দুর্নীতি ও অনিয়ম তুলে ধরবে। কোন অপশক্তির রক্ত চক্ষুর কাছে প্রকৃত পেশাজীবী সাংবাদিকরা নতি স্বীকার করবে না। তাতে রাষ্ট্রের অকল্যাণ বয়ে আনবে। সাংবাদিকরা নীতি ও আদর্শের জায়গায় দৃঢ় থেকে সকল অন্যায় অনিয়মের বিরুদ্ধে সোচ্চার থাকবে। তিনি বলেন, খুলনাসহ দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নের স্বার্থে সাংবাদিকদের লেখনী চালিয়ে যেতে হবে। নামধারী কোন অপশক্তির কাছে নতি স্বীকার করলে এই উন্নয়ন ব্যহত। বস্তুনিষ্ঠ সংবাদ এবং ন্যায় সঙ্গত বিষয়ে আমরা সব সময় পেশাদার সাংবাদিকদের পাশে আছি।

সোমবার দুপুরে শেরে বাংলা রোডস্থ বাসভবনে খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির আহবায়ক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহআলম ও মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) যুগ্মমহাসচিব মো. হেদায়েত হোসেন মোল্লা, নির্বাহী সদস্য কৌশিক দে বাপি, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সুনীল দাস, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সদস্য সচিব মো. বাবুল আকতার, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক মো. লিয়াকত হোসেন, আহবায়ক কমিটির সদস্য আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন ও বৈশাখী টিভির প্রতিনিধি শেখ হেদায়েতউল্লাহ, দৈনিক দেশ সংযোগ পত্রিকার নির্বাহী সম্পাদক আবু নুরাইন খোন্দকার, বিশেষ প্রতিবেদক কাজী শামীম আহমেদ, গ্লোবাল টেলিভিশনের ব্যুরো প্রধান আনিছুর রহমান কবির, দৈনিক দেশ সংযোগ পত্রিকার মো. শহিদুল হাসান ও মো. আরিফুর রহমান, মোহনা টিভির ক্যামেরাপার্সন মাহফুজুল আলম সুমন, দৈনিক প্রবাহের মো. রুহুল আমিন, এশিয়ান টিভির প্রতিনিধি মো. আব্দুল আজিজ, ক্যামেরাপার্সন মো. রাসেল, গ্লোবাল টিভির ক্যামেরাপার্সন মো: শামীমসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA