• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

নড়াগাতীতে মনির গ্রুপের আয়োজনে ২ দিন ব্যপী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৫০ পড়েছেন

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, ক্রীড়া বাড়ায় মনোবল, প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইলের নড়াগাতী থানার মাউলী ইউনিয়নের কাঠাদুরা গ্রামে মনির গ্রুপের আয়োজনে ও তরুন যুব সমাজের সহযোগিতায় ঈদ উপলক্ষে ২ দিন ব্যপী ১ম বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় উদ্বোধনী দিনে এলাকার গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে প্রধান অতিথি হিসাব কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মনির গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও এই গ্রামের কৃতি সন্তান মনিরুল ইসলাম মনির। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন একই গ্রামের অপর কৃতি সন্তান সাৎক্ষীরা জেলার ফ্যামিলি প্লাানিংয়ের ডেপুটি ডিরেক্টর গাজী বশির আহমেদ, সামাজিক ব্যক্তিত্ব মোঃ জাহিদ ফকির ও আবুল কাশেম রোহিত প্রমুখ।

দীর্ঘদীন এলাকায় ক্রীড়া প্রতিযোগীতা বন্ধ থাকায় এলাকার যুব সমাজ মোবাইল ও মাদকে আসক্ত হয়ে পড়েছিল। এ ধারা অব্যাহত থাকলে যুব সমাজের অবক্ষয় নিশ্চিত। তাই এ বিষয়টি মাথায় রেখে যুব সমাজের অবক্ষয় রোধে এ ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করেছেন মনিরুল ইসলাম মনির।

উক্ত অনুষ্ঠানে দুইটি ইভেন্টে কয়েকটি গ্রুপে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এলাকার ও বহিরাগত ক্রীড়ামোদী প্রতিযোগীদের অংশগ্রহণে আনন্দ মুখর পরিবেশে ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করেন শতাধিক মানুষ। লম্বা লাফ, দৌড়, বালিশ বদল, সাতার, পুকুরে হাঁস ধরা, সাকোয় নদী পার, হাড়ি ভাঙা, যেমন খুশী তেমন সাজসহ নানা আকর্ষণীয় খেলার আয়োজন করেন আয়োজক কমিটি।
১৩ এপ্রিল (শনিবার) সমাপনী দিন সন্ধায় এলাকার গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মনির গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মনিরুল ইসলাম মনির। এ সময় তিনি বলেন, তরুন সমাজকে মোবাইল ও মাদক আসক্তি থেকে দুরে রাখার জন্যই এ উদ্যোগ নিয়েছেন তিনি এবং পরবর্তীতে এই গ্রামের যে সমস্ত ছেলে মেয়েরা বোর্ড পরীক্ষায় ভালো ফলাফল করবে তাদেরকে তিনি পুরস্কৃত করবেন বলে জানান এবং প্রতি বছর এ প্রতিযোগীতার আয়োন তিনি করবেন বলে ঘোষনা দেন।

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA