• E-paper
  • English Version
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

×

প্রধান সম্পাদকের মায়ের মৃত্যুতে খুলনা টাইমস পরিবারের শোক

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৪০ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি
দৈনিক খুলনা টাইমস’র প্রধান সম্পাদক, খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও খুলনা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজনের রত্মগর্ভা মা রিজিয়া বেগম (৭৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (৩০ মে) বিকাল ৪টা ১০ মিনিটে নগরীর আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

মরহুমার প্রথম নামাজে জানাযা শুক্রবার (৩১ মে) সকাল ৯টায় কেডিএ নিউমার্কেট সংলগ্ম বায়তুন নূর জামে মসজিদ প্রাঙ্গনে এবং দ্বিতীয় নামাজে জানাযা জুম্মা বাদ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার গওহরডাঙ্গা মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত। এরপর টুঙ্গিপাড়ার গওহরডাঙ্গা মাদ্রাসা সংলগ্ম পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হবে।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা এবং মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছে দৈনিক খুলনা টাইমস পরিবার।
বিবৃতিদাতারা হলেন, প্রধান উপদেষ্টা এসএম কবির উদ্দিন বাবলু, সম্পাদক সুমন আহমেদ, নির্বাহী সম্পাদক ফারহা শেখ, যুগ্ম-সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াছিন আরাফাত রাকিব, বার্তা সম্পাদক এসএম নূর হাসান জনি, আইন সম্পাদক এড. মেহেদী হাসানা, সহ-সম্পাদক সুমাইয়া রহমান আখিঁ-সহ পত্রিকার সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA