• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

×

পাইকগাছায় কুপস্তাবে প্রতিবাদ করলে  বিধবা নারী মারপিটের শিকার

  • প্রকাশিত সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৪৮ পড়েছেন
প্রতিকী ছবি
দেশ প্রতিবেদকঃ

পাইকগাছায় কু-প্রস্তাবের প্রতিবাদ করায় বিধবা নারীকে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ৩১মে সন্ধ্যায় গড়ইখালী ইউপি’র ফকিরাবাদে এ মারপিট করলে আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।
ফকিরাবাদের মৃতঃ আব্দুল গফুর সরদারের স্ত্রী মঞ্জুয়ারা বেগম জানান, স্বামীর মৃত্যুর পর দিনমজুরী দিয়ে দু ‘সন্তান নিয়ে কষ্ট করে সংসার চালিয়ে আসছি। কিন্তু স্বামী না থাকার সুযোগে স্থানীয় আবুল কালাম গাজীর বিবাহিত ছেলে বাকের( ৩০) প্রায়ই সময় কু-প্রস্তাব দিত। ঐ নারীর অভিযোগ বৃহস্পতিবার রাতে বাকের আমার খারাপ প্রস্তাব দিলে ইমারুল ইসলাম নামে এক ব্যক্তি তাকে তাড়া দিলে পালায়। স্থানীয় হাফিজুর অভিযোগ করেন পরের দিন শুক্রবার সন্ধ্যায় প্রতিবাদ করে বাকেরের মা-বাবা জানালে দু’পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এর জের ধরে স্থানীয় মৃতঃ জাহাঙ্গীর গাজীর ছেলে হাফিজুর গাজী(৩৮) নাছির গাজীর ছেলে অলিউর গাজী( ৩৫) মঞ্জুয়ারাকে রাস্তায় ফেলে বেধড় মারপিট করে আহত করে। ঠেকাতে গেলে ওরা আমাকেও লাঠিপেটা করে। ঐ রাতেই আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ঘটনায় মঞ্জুয়ারা বাদী হয়ে বাকের,হাফিজুর ও অলিউরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। ওসি মোঃ ওবায়দুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের সত্যতা মিললে তিনি উপযুক্ত ব্যবস্থার আশ্বাস দেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA