• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

×

মোটরসাইকেল প্রতিকে ভোট দিলে কয়রায় মানুষ শান্তিতে ঘুমাতে পারবে- উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহসিন রেজা

  • প্রকাশিত সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৫৪ পড়েছেন

কয়রা (খুলনা) প্রতিনিধিঃ

কয়রা উপজেলায় ৯ জুন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে সামনে রেখে মহেশ^রীপুর ইউনিয়নের কালিকাপুর মোড়ে পথসভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী জিএম মোহসিন রেজা বলেছেন, কয়রা উপজেলা উপকূলীয় এলাকা। দূর্যোগপ্রবণ এলাকা। বেঁড়িবাঁধ ভাঙনে মানুষ শান্তিতে ঘুমাতে পারে না। এ উপজেলার মাটি যেমন উর্বর, তেমনি কয়রাবাসী বিচক্ষণ। আমি দীর্ঘ দিন ধরে বাংলাদেশ আওয়ামীলীগ কয়রা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করে এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করে আসছি। সন্ত্রাসী চাঁদাবাজ, দখলবাজদের প্রশয় দেয়নি। আগামীতেও দেব না। খুলনার শস্যভান্ডার খ্যাত কয়রায় অনেক সম্ভাবনাময় দিক আছে। মোটরসাইকেল প্রতিকে ভোট দিয়ে আমাকে উপজেলা পরিষদের কর্মী নিযুক্ত করলে কয়রা উপজেলাকে খুলনা বিভাগের মধ্যে একটি মডেল স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।আমি মনেপ্রাণে বিশ্বাস করি সকল সম্প্রদায়ের মিলিত শক্তি দেশ গড়ার হাতিয়ার।

তাই মুসলমান, হিন্দু বৌদ্ধ, খ্রিষ্ঠান সহ সকল ধর্মের মানুষকে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় একটি জনপদের সামগ্রকি উন্নয়ন সম্ভব। সকল ভয়-ভীতি উপেক্ষা করে আর্থিক প্রলোভনকে পাশ কাটিয়ে ঐক্যবদ্ধভাবে মোটরসাইকেল প্রতিকে ভোট দিলেই কয়রাবাসীর বিজয় সুনিশ্চিত। আমি ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। বঙ্গবন্ধু তথা তাঁর তনয়া জননেত্রী শেখ হাসিনার আদর্শে আদর্শিত। আপনাদের কাছে আমি বিগত ৪০ বছর পরিক্ষিত সৈনিক। আমি কয়রায় মাটিতে কাজ করতে এসেছি। মানুষের সুখে দুঃখে সাথী হতে এসেছি। এজন্য অন্যের মত টাকার পাহাড় গড়েনি। কয়রাবাসীর ভাগ্য নিয়ে রাজনীতি করতে আসি নাই। কয়রা উপজেলার মানুষের অভূতপূর্ব সাড়া ও গণজোয়ার ভালবাসায় আমি মুগ্ধ।বুধবার (৫জুন) বিকাল ৫ টায় উপজেলার বিভিন্ন পথসভা এবং উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী জিএম মোহসিন রেজা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কয়রার কৃষকদের ন্যায্যমূল্যে বীজ, সার প্রদান এবং উৎপাদিত খদ্যশস্য উপযুক্ত মূল্য নিশ্চিত করনে কার্যকরী উদ্যোগ নেব। প্রয়োজনে রাজধানী ঢাকার সাথে কয়রার কৃষকদের উৎপাদিত খাদ্য শস্যের সহজ পরিবহন সৃষ্টির চেষ্টা করব। বিভিন্ন ইউনিয়নে বিলে খাল খনন করে কৃষকরা একটি ফসল নয় কমপক্ষে দুটি ফসল নিতে পানি ও বিদ্যুতের সমাধান করাসহ উপজেলার সমস্ত ইউনিয়নে জলাবদ্ধতা নিরসনে কঠোর উদ্যোগ গ্রহন করব। যাতে কৃষকের ফসল ফলাতে বিঘ্ন না হয় সে দিকে খেয়াল রাখব। আমি কথায় নয়, কাজে বিশ্বাসী। আমার মোটরসাইকেলে প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করে কয়রা উপজেলাবাসীর অতন্ত্র প্রহরী হিসেবে নিযুক্ত করুন। আমি কয়রার মা মাটি মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করতে চাই। তাই অন্যের ভয়-ভীতির কথায় আবেগে না পড়ে বিবেক কাজে লাগিয়ে খুলনার শস্যভান্ডার খ্যাত কয়রার কৃষকদের উৎপাদিত খাদ্য শস্যের ন্যায্যমূল্য নিশ্চিতকরনসহ কয়রা উপজেলা দূর্ণিতী ও হয়রানির হাত থেকে মুক্ত করতে এবং সূলভ মুল্যে সার বীজ সহজপ্রাপ্তি এবং অবকাঠামোগত উন্নয়ন বুঝে নিতে মোটর সাইকেল মার্কায় ভোট দিন।
এসময় পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক নিশিত রঞ্জনমিস্ত্রী, মহেশ^রীপুর চেয়ারম্যান শাহনেওয়াজ শিকারি, উত্তরবেদকাশি চেয়ারম্যন সরদার নুরুল ইসলাম কোম্পানি, দক্ষিণবেদকাশি চেয়ারম্যান আছের আলী মোড়ল, আমাদী সাবেক ইউপি চেয়ারম্যান আমির আলী গাইন, আওয়ামীলীগ নেতা, ইয়াকুব আলী, প্রভাষক মোক্তার হোসেন, ইব্রাহীম, জিয়াদ আলী গাইন, ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম টিংকু, ইখতিয়ার উদ্দীন হিরো, রোকনুজ্জামান কাজল, আবু হায়দার রনি প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA