• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

×

ও/এ লেভেলস পরীক্ষার নতুন ভেন্যু হিসাবে যোগ্যতা লাভ করায় নতুনভাবে আত্মপ্রকাশ করেছে লেক্সিকন খুলনা

  • প্রকাশিত সময় : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৩১ পড়েছেন
বিজ্ঞপ্তিঃ
আজ সোমবার নগরীর প্রাণকেন্দ্রে, ১০ বছর পূর্তি এবং অফিশিয়াল আইইএলটিএস সেন্টার (পেপারবেজড ও কম্পিউটার ডেলিভার্ড) এবং ও/এ লেভেলস পরীক্ষার নতুন ভেন্যু হিসাবে যোগ্যতা লাভ করায় এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুনভাবে আত্মপ্রকাশ করেছে লেক্সিকন খুলনা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন ব্রিটিশ কাউন্সিলের কান্ট্রি ডিরেক্টর ম্যাক্সিম রাইমান, খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক পরিচালক শরীফ হাসান লিমন, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের পরীক্ষা বিষয়ক পরিচালক এমডি দোজা, ও লেক্সিকন খুলনার সিইও সজিবুল ইসলাম সজিব। মাক্সিম রাইমান তার বক্তব্যে বলেন, ‘লেক্সিকন খুলনা ভেন্যুটি ঘুরে আমি অভিভূত। এটি শিক্ষার্থীদের জন্য খুবই সহায়ক একটি সেন্টার। এ ভেন্যুটির মাধ্যমে আমরা আগামীতে এ অঞ্চলের মানুষের জন্য আরও অনেক কিছু করতে চাই।’
সিইও সজিবুল ইসলাম সজিব তার বক্তব্যে বলেন, এ ভেন্যুটি এ অঞ্চলে অন্যতম আইইএলটিএস সেন্টার হিসাবে পরিচিতি পাবে ও নতুন শিক্ষার্থীদের চাহিদা পূরণে আমরা সর্বদা চেষ্টা চালিয়ে যাবো। অনুষ্ঠানের অতিথিদেরকে প্রজেকশনের মাধ্যমে স্ক্রিনে লেক্সিকোনের প্রাক্তন শিক্ষার্থীদের বক্তব্য, শুভকামনা ও তাদের কর্মকান্ড নিয়ে একটি তথ্যচিত্র দেখানো হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে ম্যাক্সিম রাইমান লেক্সিকোনের ১০ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন এবং লেক্সিকোনের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদের ক্রেস্ট গ্রহণ প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিরা লেক্সিকন খুলনার ভেন্যু ঘুরে দেখে।
উল্লেখ্য, আধুনিক প্রযুক্তি সংবলিত ও দক্ষ প্রশিক্ষকদের দ্বারা এ অঞ্চলে লেক্সিকন তাদের সুনাম অক্ষুণ্ণ রেখে দীর্ঘদিন ধরে তাদের আইইএলটিএস কোচিং কার্যক্রম পরিচালনা করে আসছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA