• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

×

কুয়েট ও ইসলভ-এনবিএফ এ্যাসোসিয়েশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৪০ পড়েছেন

সংবাদ বিজ্ঞপ্তিঃ

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং ইসলভ-এনবিএফ এ্যাসোসিয়েশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুন বৃহস্পতিবার কুয়েটের সভাকক্ষে দ্বিপাক্ষিক এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়। সমঝোতা স্মারকের মাধ্যমে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং ইসলভ-এনবিএফ এ্যাসোসিয়েশন বিভিন্ন ক্ষেত্রে একসাথে কাজ করবে।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া ও এনবিএফ ইঞ্জিনিয়ারিং এর সিইও কাজী খাইরুল বাশার। অনুষ্ঠানে সভাপত্বি করেন রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা।
সমঝোতা স্মারকে কুয়েটের পক্ষে রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা এবং ইসলভ-এনবিএফ এ্যাসোসিয়েশন এর পক্ষে ইসলভ ইন্টারন্যাশনাল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ড. আসিফ এম জামান স্বাক্ষর করেন। অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের ডীনগণ, ইনস্টিটিউট পরিচালকগণ, বিভাগীয় প্রধানগণ, পরিচালকগণসহ সংশ্লিষ্ট শিক্ষক, কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA