• E-paper
  • English Version
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

×

ডা. দিলীপ কুমার রায়ের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে হোমিওপ্যাথিক ডাক্তারদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৭২ পড়েছেন

সংবাদ বিজ্ঞপ্তিঃ

সদ্য বিলুপ্ত বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসা ও শিক্ষা কাউন্সিলের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়ের বিরুদ্ধে অপপ্রচারের ঘটনায় খুলনায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
১৩ জুন, বৃহস্পতিবার দুপুরে নগরীর খুলনা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সম্মুখে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। খুলনা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ, খুলনা হোমিওপ্যাথি ঔষধ ব্যবসায়ী ও চিকিৎসক সমিতি এবং বাংলাদেশ হোমিওপ্যাথি গবেষণা পরিষদ, খুলনা মহানগর শাখা প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে। কর্মসূচিতে সভাপতিত্ব করেন খুলনা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এন এম শামীমুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কলেজের উপাধ্যাক্ষ ডা. মোঃ আনিসুর রহমান, সহকারী অধ্যাপক ডা. মোঃ ইসরাফিল মুন্সি, ব্যবসায়ী সমিতির সভাপতি ডা. মানিক লাল চন্দ, সাধারণ সম্পাদক ডা. ফারুক হোসাইন, সাংগঠনিক সম্পাদক ডা. নিরঞ্জন অধিকারী, কোষাধাক্ষ্য ডা. মোঃ দেলোয়ার হোসেন, হোমিওপ্যাথি ঔষধ ব্যবসায়ী ডা. খায়রুল হোসেন, বাংলাদেশ হোমিওপ্যাথি গবেষণা পরিষদ (বাহোগপ) এর কেন্দ্রীয় সভাপতি ডা. অপূর্ব কুমার দাস, খুলনা মহানগর শাখার সভাপতি ডা. মনোজ কুমার মজুমদার, সাধারণ সম্পাদক ডা. অমিত কুমার বসু, খুলনা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ছাত্র ঐক্য পরিষদের সাবেক সভাপতি ডা. মোঃ জাহাঙ্গীর আলম রায়হান প্রমূখ।
এসময় বক্তারা বলেন, ডা. দিলীপ কুমার রায় একজন সৎ ও আদর্শবান মানুষ। তার অবৈধ বা অদৃশ্যমান কোনো সম্পদ নেই। সারা জীবন তিনি সৎ উপায়ে এবং বৈধ পন্থায় যে অর্থ-সম্পদ অর্জন করেছেন তা সমাজ ও আর্তমানবতার সেবায় ব্যয় করছেন। একটি কুচক্রি মহলের ইন্ধনে কিছু চিহ্নিত ব্যক্তিবর্গ বিভ্রান্তিমূলক অপপ্রচার চালাচ্ছে, যা কোনোভাবেই কাম্য নয়।
একটি অসাধু গোষ্ঠী সম্পূর্ণ অসৎ উদ্দেশ্যে ডা. দিলীপ কুমার রায়ের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। তারা ডা. দিলীপ রায়কে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করে সাংগঠনিক ফায়দা হাসিল করতে চায়। কিন্তু তাদের এ চক্রান্ত কোনো দিনই সফল হবে না। এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, আমরা হোমিওপ্যাথিক চিকিৎসক সমাজ সবসময় ডা. দিলীপ রায়ের পাশে আছি। এ বিষয়ে প্রশাসনের সহযোগীতা চেয়েছেন প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণকারী বক্তারা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA