• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

×

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ

  • প্রকাশিত সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৪৯ পড়েছেন

মোংলা,দেশ প্রতিনিধিঃ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে খুলনা বিভাগের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১ জুলাই) সকাল ১১ টায় খুলনা বিভাগীয় প্রশাসনের আয়োজনে বিভাগীয় কমিশনারের সভাকক্ষে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।খুলনা বিভাগীয় স্থানীয় সরকারের পরিচালক তবিবুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ও শপথ বাক্য পাঠ করান খুলনা বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ।

এ সময় জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ বলেন, সরকারের উন্নয়ন কার্যক্রমে আপনাদের বিশেষ ভূমিকা পালন করতে হবে, সকল উন্নয়ন কর্মকান্ডে টেকসই পদ্ধতি অবলম্বন করতে হবে। এছাড়া আপনার উপজেলাধীন চাকরিজীবীদের বেতন আপনার উপজেলার বাজেটে অন্তর্ভুক্ত করতে হবে।

শপথ গ্রহণের পর বিভাগীয় কমিশনার অফিস চত্বরে সমর্থকরা উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

পরে তীতৃয় বারের মত শপথ নিয়ে মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার প্রতিক্রিয়া ব্যাক্ত করে বলেন,আমি জনগনের পাশে পূর্বেও ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব। আমার দরজা জনগনের জন্য সব সময় খোলা থাকবে আপনারা যেকোনো বিষয় নিয়ে সরাসরি আমার সঙ্গে কথা বলবেন। গত ১০ বছরে আমি আপনাদের পাশেই ছিলাম।

আপনাদের এলাকার সকল অসমাপ্ত কাজগুলো আমি এবার আপনাদের সঙ্গে নিয়েই সমাপ্ত করতে চাই। তিনি আরো বলেন, এলাকার যেকোনো সমস্যা আপনাদের সঙ্গে নিয়েই করব। গ্রীন-ক্লিন-স্মার্ট মোংলা উপজেলা বিনির্মাণে সবার সহযোগিতা কামনা করেন আবু তাহের হাওলাদার।

এসময় উপস্থিত ছিলেন,সহ মোংলায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও সমর্থকেরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA