• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

×

ফ্লাট মালিকের গাড়ি চাপায় দারোয়ানের মৃত্যু

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৫৬ পড়েছেন

ঢাকা অফিসঃ

রাজধানীর পূর্ব রাজাবাজারে একটি বাড়ির গ্যারেজে বাসার মালিকের গাড়ির চাপায় ফজলুল হক নামের এক দারোয়ানের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে পূর্ব রাজাবাজারে আমতলা এলাকায় ‘সাইম লিমা’ নামের একটি বহুতল ভবনের নিচ তলায় এ ঘটনা ঘটে।

নিহত ফজলুল হক নেত্রকোনা জেলার বাসিন্দা। তিনি ওই ভবনে নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন। অভিযুক্ত বাসা মালিকের নাম মফিদুল ইসলাম। তিনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের সাবেক প্রকৌশলী।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, ভবন থেকে প্রাইভেটকার বের করার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন মালিক মফিদুল ইসলাম। এ সময় বাড়ির গেটের সামনে থাকা দারোয়ান ফজলুলকে সজোরে ধাক্কা মারেন তিনি। এতে নিরাপত্তাকর্মী ফজলুল মারা যান।এদিকে ভবনের কেউ কেউ এটিকে নিছক দুর্ঘটনা হিসেবে দেখছেন। তবে প্রত্যক্ষদর্শীরা এটিকে দুর্ঘটনা বলতে রাজি নন। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চান তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজের ড্রাইভারের সাথে রাগারাগি করে গাড়ি চালাতে গিয়ে মফিদুল নিরাপত্তাকর্মীর উপর গাড়ি উঠিয়ে দেন। এছাড়া দুর্ঘটনার পর নিরাপত্তাকর্মী ফজলুলকে হাসপাতালে নেয়ার ক্ষেত্রে অবহেলার অভিযোগ করেন তারা।এদিকে, এ ঘটনার পর থেকে বাসা ও গাড়ির মালিক অভিযুক্ত মফিদুল ইসলাম পলাতক রয়েছেন।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আহাদ আলী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। গাড়িটিকে জব্দ করা হয়েছে। পরবর্তীতে এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA