• E-paper
  • English Version
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

×

আওয়ামী লীগ নেতা সাইদুল করিম মিন্টু’র মুক্তির দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

  • প্রকাশিত সময় : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৯ পড়েছেন

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌরমেয়র সাইদুল করিম মিন্টুর মুক্তির দাবিতে একাধিক সাংস্কৃতিক সংগঠনের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মামলায় গ্রেপ্তার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর মুক্তির দাবিতে মানববন্ধন হয়েছে।

বুধবার দুপুরে শহরের পোস্ট অফিস মোড়ে এ কর্মসূচির আয়োজন করেন একাধিক সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা।মানববন্ধনে ব্যানার–ফেস্টুন নিয়ে বাংলাদেশ গণশিল্পী সংস্থা, স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদ, ঝংকার শিল্পী গোষ্ঠী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম, কেসি কলেজ থিয়েটার, সচেতন নারী সমাজ, নবগঙ্গা সাংস্কৃতিক গোষ্ঠী, জাগরণ সাংস্কৃতিক গোষ্ঠীর সদস্যসহ নানা শ্রেণি–পেশার মানুষ অংশ নেন।ঘণ্টাব্যাপী চলা এ কর্মসূচিতে স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের আহ্বায়ক দীপ্তি রহমান, যুগ্ম আহ্বায়ক শান্ত জোয়াদ্দর্ার, সদস্য হাসিবুর রহমান শিপন, পৌর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহানাজ পারভীন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক অমিয় মজুমদার, জাতীয় মহিলা সংস্থার সদস্য নাজমা সাজেদ প্রমুখ বক্তব্য দেন।সাইদুল করিম মিন্টুকে ষড়যন্ত্র মুলকভাবে মিথ্যা অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে দাবি করে মানববন্ধনে বক্তারা বলেন, সাইদুল করিম শুধু রাজনৈতিক নেতাই ছিলেন না। তিনি এই জেলার নারী ও সাংস্কৃতিক সংগঠনের পৃষ্ঠপোষকতা করতেন। তাঁর অনুপস্থিতি সংগঠনগুলো ইতিমধ্যে অনুভব করতে শুরু করেছে। তাই তাঁরা অবিলম্বে সাইদুল করিম মিন্টুর মুক্তি দাবি করেন।নেতৃবৃন্দ আরো বলেন,অচিরেই সাইদুল করিম মিন্টুভাই আইনের মাধ্যমেই মুক্তি পাবে বলে আমরা বিশ্বাস করি এবং আশা করি।

প্রসঙ্গত, ঝিনাইদহ—৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার ঘটনায় করা অপহরণ মামলায় গত ১১ জুন সাইদুল করিম মিন্টুকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়। বর্তমানে তিনি কারাগারে।

 

হে/ফে

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA