• E-paper
  • English Version
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

×

বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন উদ্ধোধনে আজিজুল বারী হেলাল

  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ২৭ পড়েছেন

খবর বিজ্ঞপ্তিঃ

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রগতিতে খালেদা জিয়ার অবদান অতুলনীয়। তিনি শুধু সাবেক সফল প্রধানমন্ত্রীই নন, সাবেক প্রেসিডেন্ট ও সেনাপ্রধানের স্ত্রী। মহান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডারের সহধর্মিণী। যিনি দেশের সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। আজ তার জীবন সংকটাপন্ন। কিন্তু ফ্যাসিস্ট তাঁবেদার সরকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জীবন নিয়ে রাজনৈতিক নোংরামি শুরু করছে।

শনিবার (১৩ জুলাই) বিকাল ৪টায় হাজি মালেক কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত খুলনা সদর থানার ৩১ নং ওয়ার্ড বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, দেশের স্বাধীনতা থাকলেও আমাদের কোন সার্বভৌমত্ব নেই। ফারাক্কার ন্যায্য পানি ভারত দেয় না। ভারতকে যে করিডোর দেওয়া হচ্ছে এই করিডোর মানবে না জনগন। এই সরকার ক্রেডিট নেওয়ার জন্য বাংলাদেশের সকল অর্জন বিসর্জন দিচ্ছে। যারা বেগম খালেদা জিয়াকে হত্যা করে দেশকে অকার্যকর করতে চায় তাদের বিরুদ্ধে লড়াই করছি। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে দ্বিতীয় মুক্তিযোদ্ধার সূচনা হয়েছে। এই যুদ্ধে জয়লাভ করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) জয়ন্ত কুমার কুন্ডু। প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা আহ্বায়ক, বিশেষ বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন। ৩১ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক মোঃ শহিদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক চৌধুরী শফিকুল ইসলাম হোসেনসহ মহানগর ও ওয়ার্ড বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সম্মেলনের উদ্বোধন করেন সদর থানা বিএনপির আহবায়ক কে এম হুমায়ুন কবীর ও সদস্য সচিব মোল্লা ফরিদ আহমেদ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে ওয়ার্ডের ৩১জন কাউন্সিলর ভোট প্রদান করেন। কাউন্সিলরদের ভোটে গাজী আফসার উদ্দিন মাষ্টার ১৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হুমায়ুন কবীর চৌধুরী পেয়েছেন ১৪ ভোট। সাধারণ সম্পাদক পদে আমিন আহমেদ ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আসলাম হোসেন ৫ ও এ কে এম সেলিম পেয়েছেন ৮ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে বাবুল রানা ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বি মইনুল ইসলাম কিরণ পেয়েছেন ১১ ভোট। নির্বাচন কমিশনার  মহানগর যুগ্ম আহবায়ক বেগম বেগম রেহেনা ঈসা ভোটের ফলাফর ঘোষনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA