• E-paper
  • English Version
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

×

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ব্যক্তিগত বরাদ্ধকৃত অনুদানের চেক বিতরণ  

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
  • ২১ পড়েছেন

বিজ্ঞপ্তিঃ

খুলনা জেলা পরিষদের ব্যক্তিগত বরাদ্দের অনুদানের চেক বিতরণ করেছেন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ও জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টায় খুলনা জেলা পরিষদের সম্মেলন কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশীদ। জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদের সভাপতিত্বে ও প্রশাসনিক কর্মকর্তা মো. মাহবুবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রেজা রশীদ। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ ফারহানা হালিম ও প্যানেল চেয়ারম্যান-৩ এমডি মফিজুর রহমান।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, জেলা পরিষদের সদস্যদের অনুকূলে বরাদ্দকৃত অনুদানের চেক অনুষ্ঠানিকভাবে সবার সামনে স্বচ্ছতার সাথে বিতরণ করার ঘটনা এই প্রথম। এইভাবে স্বচ্ছতা ও জবাবদিহীতা থাকলে অনিয়ম দূর্নীতি শূন্যের কোঠায় দাঁড়াবে। চৌধুরী রায়হান ফরিদ যে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে তা যেমন প্রশংসার দাবিদার, তেমনি সকলের জন্য শিক্ষণীয়। আমি আশা করি জেলা পরিষদের অন্যান্য সদস্যরাও স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করতে এ পদ্ধতি অনুসরণ করবে।

অনুষ্ঠানে ২০২৩-২৪ অর্থ বছরের খুলনা সিটি কর্পোরেশন ও রূপসা উপজেলার ২১টি ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে বিভিন্ন উন্নয়নকল্পে ২১ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA