• E-paper
  • English Version
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

×

সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা জিন্নাত আলীর মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪
  • ১৮ পড়েছেন

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা জিন্নাত আলী শিকদার (৬৭) আর নেই, (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভুগে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় ‘বাংলাদেশ ক্রিটিক্যাল কেয়ার হসপিটাল’ ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরে ওই দিন (বৃহস্পতিবার) রাতে বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার উদয়পুর গ্রামের নিজ বাড়িতে তার মৃতদেহ আনা হয়। এরপর শুক্রবার সকাল পৌনে ৯টায় উদয়পুর ঈদগাহ ময়দানে বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মোঃ জিন্নাত আলী শিকদারের মরদেহে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। এরপর সকাল ৯টায় একই স্থানে জানাজা নামাজ শেষে উদয়পুর কবরস্থানে সমাহিত করা হয়।

প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা জিন্নাত আলী শিকদারের রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা নামাজে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন সরকার, মোল্লাহাট থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম, উপ-পুলিশ পরিদর্শক আল আমিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, অধ্যক্ষ এল জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান এসএম সাইকুল আলম,  সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদ, প্রেসক্লাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন, সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা ও আব্দুল্লাহ ফারুক, প্রচার সম্পাদক এসএম মিজানুর রহমান, নিবার্হী সদস্য মোঃ বশার মোল্লা, সাংবাদিক মোঃ শরিফুল ইসলাম দিদার ও সাজ্জাদুল ইসলাম লিপ্টন
সহ অনেএকে।

মোঃ জিন্নাত আলী শিকদার মৃত্যুকালে তার স্ত্রী, ২ পুত্র, ৭ কন্যা ও নাতি – নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিন্নাত আলী শিকদারের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন সহ তার আত্মার মাগফেরাত কামনায় প্রেসক্লাব মোল্লাহাটের পক্ষ থেকে বিবৃতি প্রদান করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA