• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

×

খুলনা টিভি রিপোর্টার ইউনিটি (কেটিআরইউ)’র নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত সময় : সোমবার, ২৯ জুলাই, ২০২৪
  • ২০ পড়েছেন

* নতুন সদস্য সংগ্রহের সিদ্ধান্ত
* উপ-কমিটি গঠন  

বিজ্ঞপ্তিঃ

খুলনা টিভি রিপোর্টার ইউনিটি (কেটিআরইউ)’র নির্বাহী কমিটির  সভা অনুষ্ঠিত হয়েছে। খুলনা টিভি রিপোর্টার ইউনিটের সভাপতি মোঃ বাবুল আকতারের সভাপতিত্বকে এবং সাধারণ সম্পাদক অভিজিৎ পালের পরিচালনায় খুলনা প্রেস ক্লাবের সাহাবুদ্দিন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনে নতুন সদস্য সংগ্রহের লক্ষ্যে সিদ্ধান্ত হয়। আগামী ১১ সেপ্টেম্বর’২৪ এর মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাবর দরখাস্ত করার সিদ্ধান্ত হয়।

সভার শুরুতেই চলমান কোটা আন্দোলনে সাংবাদিক হত্যা ও হামলার তীব্র নিন্দা জানানো হয়।পাশাপাশি সাংবাদিকসহ সাধারণ মানুষ হত্যা ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংসকারীদের সাথে জড়িত দুষ্কৃতকারীদের খুঁজে বের করে  দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করা হয়। সভায় এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালনের মধ্যদিয়ে ১৯৭১ সালে নিহত সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন করা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, বঙ্গবন্ধুর সহোদর শহীদ শেখ আবু নাসের সহ ১৫ আগষ্ট নিহত সকলের প্রতি। সভায় কেটিআরইউ’র নতুন সদস্য প্রদান ও পুরাতন সদস্য যাচাই বাছাই এর উদ্দেশ্যে মুন্সি মোঃ মাহাবুব আলম সোহাগকে আহবায়ক ও মোস্তফা জামাল পপলুকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়। আগামী ১১ সেপ্টেম্বর এর মধ্যে নতুন সদস্য হতে আগ্রহীদের নিকট আবেদন চাওয়া হয়। এ ছাড়াও সংগঠনের গঠনতন্ত্র সংশোধন এর লক্ষ্যে এস এম হাবিবকে আহবায়ক ও মহেন্দ্র নাথ সেনকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন খুলনা টিভি রিপোর্র্টস ইউনিটি (কেটিআরইউ)র সভাপতি বাবুল আকতার। সভা পরিচালনা করেন খুলনা টিভি রিপোর্র্টস ইউনিটি (কেটিআরইউ)র সাধারণ সম্পাদক অভিজিৎ পাল। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক আমজাদ আলী লিটন, কোষাধ্যক্ষ তরিকুল ইসলাম ডালিম, সদস্য এস এম হাবিব, মুন্সি মোঃ মাহাবুব আলম সোহাগ, আমীরুল ইসলাম প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA