• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

×

স্বৈরাচার শেখ হাসিনার বিচার ও স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবীতে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ১৪ পড়েছেন

সাতক্ষীরা প্রতিনিধিঃ

স্বৈরাচার শেখ হাসিনার বিচার ও অন্তবতীর্কালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার এম সাখাওয়াত হোসেনের পদত্যাগের দাবীতে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের আয়োজনে মঙ্গলবার শহরের নিউমার্কেট ও নারিকেলতলা মোড় থেকে মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে খুলনা রোড মোড়ে গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ। মিছিলে এসময় নেতৃত্ব দেন, জাতীয়তাবাদী যুবদলের প্রধান সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা, স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক এড. কামরুজ্জামান ভূট্টো, জেলা কৃষকদলের আহবায়ক মো. সালাউদ্দিন লিটন, শহর স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব আজিজুর রহমান সেলিমসহ অন্যান্যরা। বক্তারা বলেন, স্বৈরাচার খুনি হাসিনাকে স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার এম সাখাওয়াত হোসেন পুনর্বাসন করতে চাইছেন। তিনি এমন চেষ্টা করলে তাকে উপদেষ্টার পদ থেকে টেনে নামানো হবে। এই ধরনের বক্তব্যের জন্য তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

ছাত্র—জনতার রক্তের ওপর দিয়ে আমাদের এ বিজয়। কারো দালালি আর মেনে নেওয়া হবে না। ছাত্র সমাজ কোনও অন্যায় মেনে নেবে না। তার পদত্যাগ না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। এসময় বক্তারা বলেন, অবিলম্বে স্বৈারাচার শেখ হাসিনার সকল অপকর্মের বিচার করতে হবে। বিক্ষোভ মিছিলে শিক্ষার্থীসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা—কমীর্রা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA