• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

×

সাড়ে ১৬ বছরের দুর্নীতির মাধ্যমে লুণ্ঠিত অর্থ জনগনকে ফিরিয়ে দিতে হবে

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪
  • ১৭ পড়েছেন
খবর বিজ্ঞপ্তিঃ 

খুলনা জেলা বিএনপি’র সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী বলেছেন, টানা ১৭ বছর রাজপথে আন্দোলন-সংগ্রামে বহু ত্যাগ-তিতীক্ষার পরীক্ষায় বিএনপি নেতাকর্মীরা উত্তীর্ণ। ত্যাগী নেতাকর্মী-সমার্থকদের আরও সতর্কাবস্থায় অর্জিত স্বাধীনতার সুরক্ষা দিয়ে জনগনের দোরগড়ায় ভোটাধিকার পৌঁছে দিতে হবে। তাই গণতন্ত্র পুনরুদ্ধারের যুদ্ধ এখনো শেষ হয় নি; আওয়ামী ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকারের সাড়ে ১৬ বছরের অনিয়ম-দুর্নীতির মূলোৎপাটন করে লুণ্ঠিত অর্থ-সম্পদ জনগনের মাঝে ফিরিয়ে দিতে হবে।

গতকাল জুম্মাবাদ (১৬ আগস্ট) দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় রূপসা উপজেলার জেবিএম কেন্দ্রীয় জামে মসজিদে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোঃ আজমল হোসেন ডাবলু এতে সভাপতিত্ব করেন। সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি  চেয়ারপার্সন   দেশনেত্রী  বেগম  খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং সাম্প্রতিক  ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা  কামনায় বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে খুলনা জেলার নয়টি উপজেলা এবং দু’টি পৌরসভায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি নেতা এসএম মনিরুল হাসান বাপ্পী আরও বলেন, ছাত্র-জনতা বুকের তাজা রক্ত দিয়ে যে স্বাধীনতা ও গণতান্ত্রিক মুক্তি আমাদের অর্জিত হয়েছে; তা ছিনিয়ে নিতে পরাজিত আওয়ামী ফ্যাসিষ্ট শক্তি এখনো নানান ষড়যন্ত্র চলছে। তাই গণতন্ত্রের অতন্ত্র প্রহরী শহীদ জিয়ার সৈনিকদের দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে সারাদেশে সজাগ দৃষ্টি রেখে রাজপথেই অবস্থান ধরে রাখতে হবে। দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টিকারী ও অন্যের সম্পদ জবর দখলের অপচেষ্টাকারীরাই আওয়ামী লীগের এজেন্ট হিসেবে চিহ্নিত হবে। বিএনপিতে অনুপ্রবেশ কারীদের যেমন ঠাঁই নেই, তেমনি দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের স্থান হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA