• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

×

কয়রায় পুড়িয়ে মারার ভয় দেখিয়ে দুই ইউপি চেয়ারম্যানকে পদত্যাগে বাধ্য

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ১৫ পড়েছেন

এদিকে কয়রায় প্রধান শিক্ষক রেজাউল হত্যার বিচারেরদাবিতে শিক্ষার্থী এ এলাকাবাসীর মানববন্ধন,  জমিজমা সংক্রান্তের জের ধরে গত ৫ আগস্ট মদিনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিমকে মারপিট করে মারাত্মক আহত করে দৃস্কৃতকারীরা।

সেখান থেকে চিকিৎসা অবস্থায় গত ৯ আগস্ট খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হলেও আসামীদেরকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। শিক্ষক রেজাউল করিম হত্যার বিচারের দাবিতে ও আসামীদের গ্রেফতারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী। গতকাল ২০ আগস্ট বিকাল ৪ টায় মদিনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বলেন, জমিজমি সংক্রান্ত বিষয় নিয়ে সকলের শ্রদ্ধীয় প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিমকে কোন কারন ছাড়াই বেধড়ক মারপিট করে হত্যা করে একই এলাকার দুষ্কৃতকারী কিছু লোক।

 

তাদেরকে গ্রেফতার করে শাস্তির দাবি জানানো হয়। মানববন্ধনে হত্যার সাথে জড়িতদের বিরুদ্ধে সঠিক বিচারের দাবি জানান স্থানীয় এলাকাবাসী সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। এতে বক্তব্য রাখেন শিক্ষক আনিসুজ্জামান, মোঃ আঃ গফুর, শোয়েব আলী, হাসনা হেনা, নিহত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA