• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

×

নৈহাটী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোনিত হলেন ইলিয়াজ হোসেন

  • প্রকাশিত সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ১৬ পড়েছেন
রূপসা প্রতিনিধিঃ
রূপসা উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোনিত হলেন প্যানেল চেয়ারম্যান-১ ও ২নং ওয়ার্ড সদস্য শেখ ইলিয়াজ হোসেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বুলবুল হাসিনা সরকারের পতনের পর থেকে জনরোষে পরিষদে আসতে না পারায় ২১ আগস্ট বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ৯জন ওয়ার্ড সদস্য ও ৩জন সংরক্ষিত ওয়ার্ড সদস্যের সর্বসম্মতিক্রমে পূর্বের প্যানেল চেয়ারম্যান পরিষদ ভেঙ্গে তিন সদস্যের নতুন প্যানেল চেয়ারম্যান গঠন করা হয়। ওই তিন প্যানেল চেয়ারম্যানের মধ্যে জেষ্ঠ্যতার ভিত্তিতে ২নং ওয়ার্ড সদস্য শেখ ইলিয়াজ হোসেন শেখকে প্যানেল চেয়ারম্যান-১ মনোনিত করা হয়। অপর দুই জনের মধ্যে প্যানেল চেয়ারম্যান-২ মনোনিত হন মোঃ মাসুম শেখ ও প্যানেল চেয়ারম্যান-৩ মনোনিত হন লিপিকা রানী দাস। পরে বিধি মোতাবেক ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করেন প্যানেল চেয়ারম্যান-১ শেখ ইলিয়াজ হোসেন শেখ।
এদিকে বারবার নির্বাচিত ইউপি সদস্য ও বিএনপি নেতা শেখ ইলিয়াস হোসেন নৈহাটি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোনিত হওয়ায় উপজেলা বিএনপির পক্ষ থেকে সম্বর্ধনা ও আলোচনা সভা ২১ আগস্ট বেলা ১২টায় ইউনিয়ন পরিষদ মিলানায়তনে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপির) আহবায়ক মোল্লা সাইফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন  যুগ্ম আহবায়ক রয়েল আজম।
সম্বর্ধিত অতিথি ছিলেন নৈহাটি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ ইলিয়াস হোসেন, মাসুম শেখ, লিপিকা রাণী দাশ ইউপি সদস্য রিনা পারভীন, রেশমা বেগম, রেশমা বেগম, আঃ রাজ্জাক, মাফুজুর রহমান। ইউনিয়ন বিএনপির আহবায়ক মহিউদ্দিন মিন্টুর সভাপতিত্বে ও সদস্য সচিব দিদারুল আলমের সঞ্চালনায় বক্তৃতা করেন বিএনপি নেতা আসাদুজ্জামান বিপ্লব, কবির শেখ, আনসার আলী বিশ্বাস, ইউনুস গাজী, শাহজামান প্রিন্স, আজিজুল ইসলাম, ফরহাদ হোসেন, মিজানুর রহমান, বাবুল শেখ, মাসুম সরদার, রাকিবুল হাসান, পাপ্পু মীর, আঃ হালিম, আমীন মাহমুদ, মাহফুজুর রহমান, উসমান গনি, মানিক, মিকাঈল, ফয়সাল, তুহিন, আরিফ, রাজু, আয়মান প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA