• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

×

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের উপর হামলা প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ১৮ পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ
উত্তর খুলনা নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের উপর হামলার প্রতিবাদে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন পালন করা হয়।
২২ আগস্ট বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় রূপসা আইচগাতি বারপূনের মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  মানববন্ধনে শ্রমিক নেতৃবৃন্দ হামলাকারী মনি বেগম ও তার ছেলে তারেককে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশাসনের নিকট জোর দাবি জানিয়েছেন।  মানববন্ধনে সভাপতিত্ব করেন ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি  বাবুল খলিফা ।
তিনি বক্তব্যে বলেন, মনি বেগমের নিকট বাড়ি নির্মাণের টাকা পায় কন্ট্রাক্টর সামসুর রহমান। এছাড়া কন্ট্রাক্টর সামসুরের কাজে ব্যবহার করা প্লেন সিট, গ্রিল, কাঠ, বাঁশ মনি বেগম বিক্রি করছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে মনি বেগম সহ তার সন্ত্রাসী বাহিনীরা কন্ট্রাক্টর সামসুরসহ ইউনিয়নের নেতৃবৃন্দের উপর হামলা চালায়।এ বিষয়ে সংবাদকর্মীরা মনি বেগমের মোবাইল ফোনে ফোন করলে পরিচয় না জানা একজন মোবাইল ফোনটা রিসিভ করেন। তিনি পরিচয় না দিয়ে এই প্রতিবেদককের সাথে দুর্ব্যবহার করেন এবং সেনাবাহিনীর কে নাম্বার দিয়ে দেয়ার হুমকি দেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন কন্ট্রাক্টর সামসুর রহমান,  ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ হাসানুজ্জামান হেলাল সহ সভাপতি মোঃ ইকবাল শেখ  আরো অনেকে।
এ বিষয়ে সংবাদকর্মীরা মনি বেগমের মোবাইল ফোনে ফোন করলে পরিচয় না জানা একজন মোবাইল ফোনটা রিসিভ করেন। তিনি পরিচয় না দিয়ে এই প্রতিবেদককের সাথে দুর্ব্যবহার করেন এবং সেনাবাহিনীর কে নাম্বার দিয়ে দেয়ার হুমকি দেন। রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক বলেন, শ্রমিক ও মালিকের মধ্যে টাকা পয়সা নিয়ে দ্বন্দ্বে হয় দুই পক্ষই অভিযোগ করেছে। এটা বড় ধরনের কিছু না। দু’পক্ষ কে নিয়ে বসে একটা সমাধানের করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA