• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

×

জমি নিয়ে বিরোধের জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা 

  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪
  • ১৭ পড়েছেন

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি:

সাতক্ষীরার পাটকেলঘাটায় জমি নিয়ে বিরোধের জের ধরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে- গত ২১আগষ্ট সকাল সাড়ে ৭টার দিকে পাটকেলঘাটা উপজেলার ছোট কাশিপুর গ্রামে।

এঘটনায় পাটকেলঘাটা থানায় ৭ জনের বিরুদ্ধে  একটি এজাহার দিয়েছে আহত আলাউদ্দিনের পিতা শেখ নুর ইসলাম। অভিযোগ সূত্রে জানা গেছে-জমি জমা নিয়ে প্রতিপক্ষ একই গ্রামের  শেখ আব্দুল করিম, মুজিবার রহমান বাবু, মাসুদুর রহমান মিলন, আনছার আলী, শেখ  বাপ্পি, মকবুল হোসেন ও ওমর আলীর সাথে বিরোধ চলে আসছে। এরই সুত্র ধরে গত ২১ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে ব্যবসায়ী আলাউদ্দিন বাড়ী থেকে সাতক্ষীরায় কাজে যাওয়ার পথে পাটকেলঘাটার চৌগাছা গ্রামস্থ দাইপাড়ার মোড়ে পৌছানো মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা এজাহারে উল্লিখিত সন্ত্রাসীরা দলবদ্ধ হয়ে ধারালো দা,  লোহার রড ও বাশের লাঠি নিয়ে এলোপাতাড়ী ভাবে হামলা করে। তাদের হামলায় ব্যবসায়ী আলাউদ্দিন (৩৪)গুরুত্বর জখম প্রাপ্ত হয়ে মাটিতে লটিয়ে পড়ে। পরে হামলাকারী মৃত্যু ভেবে ফেলে রেখে চলে যায়। পরে পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজে নিয়ে ভর্তি করে। এসময় হামলাকারী সন্ত্রাসীরা তার কাছ থেকে নগদ ১৪ হাজার, ৫শ,৭০টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এঘটনায় আহত ব্যবসায়ী আলাউদ্দিনের পিতা  শেখ নুর ইসলাম বাদি হয়ে ন্যায় বিচারের দাবিতে পাটকেলঘাটা থানায় একটি এজাহার দিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA