• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

×

৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণিল আয়োজনে খুলনা জেলা বিএনপি’র বর্ণাঢ্য কর্মসূচি গ্রহন

  • প্রকাশিত সময় : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ১৬ পড়েছেন
খবর বিজ্ঞপ্তিঃ

দলের প্রতিষ্ঠার ৪৬ বছর উদযাপনে কেন্দ্রীয় কর্মসূচির আলোকে বর্ণাঢ্য আয়োজন করছে খুলনা জেলা বিএনপি। গতকাল শনিবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ে জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ প্রস্তুতিসভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। প্রায় ১৭ বছর পর এবারের প্রতিষ্ঠা বার্ষিকীর এসব কর্মসূচিতে ব্যাপক শো’ডাউনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। খুলনা জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খানের সভাপতিত্বে সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পীর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সর্বসম্মতিক্রমে সাংগঠনিক, প্রচার ও দপ্তর উপ-কমিটি নামে পৃথক তিনটি কমিটি গঠন করা হয়। এছাড়া জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খানকে আহবায়ক ও সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পীকে সদস্য সচিব করে একটি ত্রাণ কমিটি গঠন করা হয়েছে।

১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ^াসীদের সমন্বয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচির মধ্যে রয়েছে- আগামী ১ সেপ্টেম্বর প্রতিষ্ঠা বার্ষিকীর প্রত্যূষে খুলনার সকল দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং বিকেল ৩টায় কে.ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রার পূর্বে সংক্ষিপ্ত সমাবেশ, ২ সেপ্টেম্বর উপজেলা ও পৌরসভায় আলোচনা সভা ও র‌্যালি, ৩ সেপ্টেম্বর ছাত্রদল ও যুবদলের উদ্যোগে রক্তদান কর্মসূচি, ৪ সেপ্টেম্বর বৃক্ষ রোপন কর্মসূচি, ৫ সেপ্টেম্বর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক এসএ রহমান বাবুল, মোঃ রকিব মল্লিক, অধ্যাপক মনিরুল হাসান বাবুল, শামীম কবির, আশরাফুল আলম নান্নু, ডাঃ আব্দুল মজিদ, এ্যাড. আবদুস সাত্তার, অসিত কুমার সাহা, একেএম শহীদুল আলম, ইলিয়াস হোসেন মল্লিক, মোঃ হাফিজুর রহমান, সুলতান মাহমুদ, এসএম মুর্শিদুর রহমান লিটন, রফিকুল ইসলাম বাবু, রুম্মন আজম, সরদার আবদুল মালেক, রাহাত আলী লাচ্চু, শেখ আবুল বাশার, শাহাদাত হোসেন ডাবলু, জাফরি নেওয়াজ চন্দন, শামসুল বারিক পান্না, মোজাফফার হোসেন, ফকরুল ইসলাম বুলবুল, জাবেদ মল্লিক, হাবিবুর রহমান, ওয়াহিদুজ্জামান নান্না, এ্যাড. তসলিমা খাতুন ছন্দা, মাহমুদ আলম লোটাস, আব্দুল মান্নান মিস্ত্রি প্রমুখ। শুরুতেই কোনআর তেলোয়াত করেন হাফেজ মোঃ জাহিদুল ইসলাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA