• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

×

জামায়াত নয় স্বৈরাচার হাসিনাকেই  নিষিদ্ধ করেছে দেশের জনগণ-মিয়া গোলাম পরওয়ার 

  • প্রকাশিত সময় : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ১৮ পড়েছেন
রূপসা প্রতিনিধিঃ
সাবেক সংসদ সদস্য,বাংলাদেশ জামায়াত ইসলামী সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন জামায়াত নয় স্বৈরাচার হাসিনাকেই নিষিদ্ধ করল বাংলার জনগণ। দীর্ঘ ১৫ বছর স্বৈরাচার হাসিনার সরকারের মিথ্যা মামলা,হামলা ও জুলুম নির্যাতনের শিকার হয়েছেন হাজার হাজার নেতাকর্মী। গত ৫ আগস্ট ছাত্র জনতার আত্মত্যাগের বিনিময়ে যে স্বাধীনতার যে সূর্য উদয় হয়েছে তার কখনো অস্তমিত হতে দেওয়া যাবেনা ইনশাআল্লাহ।সকল বৈষম্য দূর করে অসাম্প্রদায়িক রাষ্ট্রগড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে আমাদের নিরলসভাবে কাজ করে যেতে হবে।
অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে দল পরিচালিত হবে।তৃণমূল  পর্যায়ে বাংলাদেশ জমায়াত ইসলামীর সকল  নেতাকর্মীদের কাজ করতে হবে। স্বৈরাচার  হাসিনা সরকার পতনের ৪ দিন পূর্বে জামায়াত ইসলামীকে নিষিদ্ধ করেছিলো। কিন্তু   মহান আল্লাহর অশেষ মেহেরবানিতে  খুনি হাসিনা কে নিষিদ্ধ করেছে দেশের জনগণ। জুলুমবাজ স্বৈরাচারী সরকারের হাত থেকে গত ১৫ টি বছর কেউ শান্তিতে ঘুমাতে পারি নাই। প্রত্যক নেতাকর্মীকে জেলের ঘানি টানতে হয়েছে। অবশেষে তার পদত্যাগের দাবীতে ছাত্র জনতার আন্দোলন শুরু হলে অন্যায়ভাবে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে প্রায় একহাজার ছাত্র জনতাকে নির্বিচারে হত্যা করা হয়েছে। সাবেক প্রধানমন্ত্রীর অবস্থা এমন হয়েছে তিনি আর বাংলাদেশে কোনদিনই ঢুকতে পারবেন না। তিনি সনাতন ধর্মাবলম্বী মানুষের উদ্দেশ্য  বলেন এদেশে কেউ নিজেকে সংখ্যালঘু মনে করবেন না আমরা সবাই বাংলাদেশী তিনি আজ ২৪ আগষ্ট দুপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ স্মরনে দোয়া ও শহীদ পরিবারের মাঝে নগদ অর্থ  বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
বাংলাদেশ জামায়াত ইসলামী খুলনা জেলা শাখা কর্তৃক আয়োজিত রূপসা উপজেলার দারুস সালাম জামে মসজিদ চত্বরে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন খুলনা জেলা জামায়াত ইসলামীর আমির মাওলানা এমরান হোসাইন।
বিশেষ অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী মুহাদ্দীম আবুল খালেক,কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য মাওলানা আবুল কালাম আজাদ,মাওলানা খলিলুর রহমান মাদানী,কেন্দ্রীয় মজলিসের সূরা সদস্য মাওলানা মশিউর রহমান,অধ্যাপক মাহফুজুর রহমান,মাস্টার শফিকুল আলম।
রূপসা উপজেলা শাখার সেক্রেটারি হাবিবুল্লাহ ভূইয়া ইমনের পরিচালনায় বক্তৃতা করেন খুলনা জেলা নায়েবে আমীর মাওলানা কবিরুল ইসলাম,খুলনা জেলা সেক্রেটারি মুন্সী মিজানুর রহমান,সহ সেক্রেটারি মুন্সী মঈনুল ইসলাম,অধ্যাপক মিয়া গোলাম কুদ্দুস,জেলা কর্ম পরিষদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা আল মুজাহিদ,রূপসা উপজেলা শাখার আমীর মাওলানা লাবিবুল ইসলাম,তেরখাদা উপজেলা শাখার আমীর হাফিজুর রহমান,বটিয়াঘাটা উপজেলা শাখার আমীর আবু ইউসুফ,ইসলামী ছাত্র শিবির খুলনা জেলা শাখার সভাপতি বেলাল হুসাইন,জামায়াত নেতা মুহাঃ নাহিদ হাসান,মুহা: মাওলানা আশরাফ আলী,মুহা: আবদুল হাই,প্রভাষক আসাদুজ্জামান,  এনামুল হক,জাহাঙ্গীর ফকির,গোলাম রসূল প্রমূখ। অনুষ্ঠানে  ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের স্বজনদের হাতে দুই লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করেন।
যথাক্রমে  তেরখাদার আবুল হামিদ শেখ, রূপসায় ইয়াসিন শেখ,পাইকগাছার নবিরুল  রহমান,এবং  রাকিবুল হাসানের পরিবারকে নগদ ৮ লক্ষ  টাকা অনুদান প্রদান করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA