• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

×

প্রকাশিত সংবাদে খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র তীব্র প্রতিবাদ

  • প্রকাশিত সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ১৯ পড়েছেন

সংবাদ বিজ্ঞপ্তিঃ

খুলনার কয়েকটি স্থানীয় দৈনিক সংবাদপত্রে প্রকাশিত আরাফাত গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান এস এম আরিফুর রহমান মিঠু এর বিভ্রান্তিমূলক বিবৃতি খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির দৃষ্টিগোচর হয়েছে। তিনি তার বিবৃতিতে খুলনা চেম্বার সভাপতি কাজি আমিনুল হক এর বিরুদ্ধে চেম্বার পরিচালনায় অনিয়ম ও স্বেচ্ছাচারিতা এবং বাৎসরিক আয়—ব্যয়ের সঠিক হিসাব ব্যবসায়িদেরকে না জানানোর বিষয়ে মিথ্যা অভিযোগ তুলেছেন।

খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এ ধরণের মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। খুলনা চেম্বারের সম্মানীত সকল সদস্যের নিকট বিধি মোতাবেক বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানের ১৪ দিন পূর্বেই বছরের আয়—ব্যয়ের হিসাব নিকাশ ও অডিট রিপোর্টসহ সারা বছরের কর্মকান্ডের প্রতিবেদন প্রেরণ করা এবং বার্ষিক সাধারণ সভায় উপস্থিত হয়ে তারা বিগত বছরের আয়—ব্যয়ের হিসাব নিকাশ, অডিট রিপোর্ট ও পরবর্তী বছরের বাজেট অনুমোদন করেন এবং সে মোতাবেক খুলনা চেম্বার পরিচালিত হয়ে থাকে। বিভিন্ন সময়ে বাণিজ্য মন্ত্রণালয় এর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ খুলনা চেম্বারের কার্যালয় পরিদর্শনে এসে আয়—ব্যয়ের হিসাব নিকাশ ও অডিট রিপোর্ট এবং পরবর্তী বছরের আয়—ব্যয় সংক্রান্ত বাজেটসহ সকল বিভাগের নথি ও কাগজপত্রাদি যাচাই পূর্বক সন্তোষ প্রকাশ করেছেন।

এছাড়া সরকারী যে কোনো সংস্থা খুলনা চেম্বারের আর্থিক বিষয়গুলো তদন্তের প্রয়োজন মনে করলে খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সে ব্যাপারে সর্বদা প্রস্তুত। উল্লেখ্য যে ৫ আগস্ট, ২০২৪ এর পরবর্তী সময়ে শহরে উদ্বুদ্ধ পরিস্থিতিতে খুলনার সকল ব্যবসায়ী সংগঠনের পাশে থেকে খুলনা চেম্বারের পরিচালনা পরিষদের সদস্যগণ সর্বাত্মক সহযোগিতা করে আসছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA