• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

×

কোটচাঁদপুরে অরজগতা রুখতে মোড়ে মোড়ে অভিযোগ বক্স দিলেন বিএনপি-জামাত

  • প্রকাশিত সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ১৫ পড়েছেন
কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ
চাঁদাবাজি, লুটতরাজ, অরজগতা ও হুমকি–ধামকিসহ সকল অসামাজিক কাজ রুখতে কোটচাঁদপুর শহরের মোড়ে মোড়ে অভিযোগ বাক্স স্থাপন করেছেন স্থানীয় বিএনপি -জামায়াতের নেতৃবৃন্দ। ইতোমধ্যে সাধারণ মানুষ এর সফলতাও পেয়েছেন বলে জানিয়েছেন পৌর বিএনপির সভাপতি এস কে এম সালাহউদ্দিন বুলবুল (সিডল)। এ দিকে মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সুধীসমাজ। জানা যায়,গত ৫ আগষ্ট সরকার বদলের পর সারাদেশের ন্যায় কোটচাঁদপুরেও দূর্বৃত্তরা দলীয় নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, লুটতরাজ সহ বিভিন্ন হুমকি–ধামকি দিয়ে আসছে কিছু দুশকৃতকারী। এতে করে সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছিল। অনেকে তাদের ভয়ে এলাকা থেকে পালিয়ে ছিলেন।
এ সব ঘটনা জানার পর সকল অপকর্ম রুখতে কোটচাঁদপুর পৌর শহরের বিভিন্ন মোড়ে মোড়ে অভিযোগ বাক্স স্থাপন করেছেন বিএনপি জামায়াতের নেতৃবৃন্দ বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। এ ব্যাপারে কোটচাঁদপুর পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র এস কে এম সালাহউদ্দীন বুলবুল সিডল বলেন, ৫ই আগষ্ট সরকার বদলের পর সারাদেশের ন্যায় কোটচাঁদপুরের কিছু দূর্বৃত্তরা দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, লুটতরাজ সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিলো। তাদের ভয়ে সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছিল। অনেকে তাদের ভয়ে এলাকা থেকে পালিয়ে আছেন। সব দিক বিবেচনা করে দলীয় নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করে পৌর শহরের মোড়ে মোড়ে এ অভিযোগ বাক্স স্থাপন করা হয়েছে। ইতোমধ্যে আমরা বেশ কয়েকটি সমস্যার সমাধানও করেছি। এতে করে সাধারণ মানুষের মাঝে সস্তি ফিরে আসছে।
বিষয়টি নিয়ে উপজেলা জামায়াতের সেক্রেটারি শরিফুল ইসলাম বলেন, বেশ কিছু দিন যাবৎ কোটচাঁদপুরের পরিবেশ অস্থিতিশীল রয়েছে। এতে করে মানুষ আতংকে রয়েছে। এ কারনে সম্মিলিত ভাবে এ অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে। তিনি আরো বলেন, সমাজের অনেক মানুষ আছেন, যারা নির্যাতনের শিকার হলেও মুখ খুলতে সাহস পাচ্ছেন না। আবার অনেকে লজ্জায় সামনে আসতে পারেন না। তাদের জন্য এ ব্যবস্থা নেয়া হয়েছে। এ দিকে বিএনপি–জামায়াতের নেতৃবৃন্দের এমন মোহিত উদ্যেগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সুধীসমাজ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA