• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

×

দাকোপে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহতঃ থানায় এজাহার দাখিল

  • প্রকাশিত সময় : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ১১ পড়েছেন

দাকোপ প্রতিনিধিঃ

দাকোপের নলডাঙ্গা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫ জন আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। এ ঘটনায় ১০ জনের নামে দাকোপ থানায় এজাহার দাখিল করা হয়েছে।

এলাকাবাসী ও এজাহার সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার তিলডাঙ্গা ইউনিয়নের নলডাঙ্গা এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। জানা যায় নলডাঙ্গা বাজারে স্থানীয় মজিদ শেখের পুত্র হেলাল শেখ প্রতিপক্ষ কবির শেখের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কে জড়ায়। এ সময় কবির শেখের সহযোগী পারভেজ শেখ, কামরুল শেখ, রফিক শেখসহ ১৫/২০ জন জড়ো হয়ে হেলাল শেখকে বেধড়ক মারপিট শুরু করে। এ খবর পেয়ে হেলাল শেখের স্বজনরা তাঁকে রক্ষা করতে গেলে হামলাকারীরা লাঠি হাতুড়ী ও লোহার রড দিয়ে হেলাল শেখ পক্ষের লোকদের বেধড়ক মারপিট করে রক্তাত্ব জখম করে। এ ঘটনায় হেলাল শেখ, নুর ইসলাম, শামিম, নাহিদ ও সাইদ শেখ গুরুত্বর আহত হলে এলাকাবাসীর সহায়তায় তাদেরকে প্রথমে দাকোপ উপজেলা হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে গুরুত্বর আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা খুলনা মেডিকেলে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় হেলাল শেখের ভাই নুর ইসলাম শেখ বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে দাকোপ থানায় এজাহার দাখিল করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA