• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

×

বন্যার্তদের মাঝে প্রাণিসম্পদ মাঠ সহকারী’র পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪
  • ২৩ পড়েছেন

দেশ প্রতিবেদকঃ

বন্যাদুর্গত পরিবারের মাঝে প্রাণিসম্পদ অধিদপ্তরের মাঠ সহকারী (এলএফএ) ঐক্য পরিষদের উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে ত্রাণ সামগ্রী বিতরণন কর্মসূচি হাতে নিয়েছে। ২৯ শে আগস্ট বৃহস্পতিবার প্রাণিসম্পদ অধিদপ্তরের মাঠ সহকারী   (এলএফএ) ঐক্য পরিষদের উদ্যোগে বিভাগীয় প্রাণিসম্পদ কর্মকর্তা ও খুলনা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তার সার্বিক দিকনির্দেশনায় খুলনা, রংপুর, বরিশাল বিভাগ থেকে আগত (এলএফএ) এর সদস্যরা খুলনার পাইকগাছা উপজেলায় বন্যাদুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণন করে।

প্রাণিসম্পদ অধিদপ্তরের  ডেইরি উন্নয়ন প্রকল্পের উপজেলা পর্যায়ের কর্মরত প্রাণিসম্পদ মাঠ সহকারী (এলএফএ)এর সদস্যরা ফেনি, নোয়াখালী, সিলেট,ও খুলনায় বন্যাদুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণনে জন্য বাংলাদেশ (এলএফএ) ঐক্য পরিষদের সমন্বয়ে সারা দেশের (এলএফএ) এর সদস্যরা আর্থিক সহযোগিতার মাধ্যমে  মানুষের খাদ্য/ব্যবহার উপযোগী ত্রাণের পাশাপাশি গবাদিপশুর খাদ্য বিতরণ  কার্যক্রম চলমান রাখবে এবং ভবিষ্যতেও থাকবে বলে এই প্রতিশ্রুতি নিয়েছেন।এ সময় খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ অফিসার, ডা:নুরুল্লাহ মো:আহসান, বলেন,সারাদেশে বন্যায় মানুষ চরম ক্ষতির সম্মুখীন।

মানুষের এই চরম বিপদের সময় প্রাণিসম্পদের মাঠ সহকারী (এলএফএ) দের উদ্যোগে বন্যার্ত এলাকায় পানিবন্দি মানুষদের পাশে দাঁড়িয়ে যে সহযোগিতার হাত বাড়িয়েছে, সে জন্য(এলএফএ)এর সবাইকে প্রাণিসম্পদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

খুলনা জেলা প্রাণিসম্পদ অফিসার ডা: মো: শরিফুল ইসলাম জানান, অনেক লোকজন অসহায় অবস্থায় রয়েছে। এই প্রেক্ষিতে মানবতার টানে মানুষের সহযোগিতায়  প্রাণিসম্পদ মাঠ সহকারীদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। জনকল্যাণে তাদের  সহযোগিতার হাত প্রসারিত হউক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA