• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

×

দিঘলিয়ায় বন্যার্তদের সাহাযার্থে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • প্রকাশিত সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ৪৭ পড়েছেন

সৈয়দ আবুল কাসেম দিঘলিয়া খুলনা:

গতকাল শুক্রবার (৩০ আগষ্ট) বিকাল ৪টায় খুলনা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত খেলোয়াড়দের সমন্ময়ে লাল ও সবুজ দুটি দলের খেলা অনুষ্ঠিত হয়।

দিঘলিয়া ওয়াইএমএ মাঠে জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে অনুষ্ঠিত এ প্রীতি ফুটবল টুর্নামেন্টে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় দলের খেলোয়াড়বৃন্দ যথাক্রমে দস্তগীর নিরা, ছোট জাহাঙ্গীর, ইমরুল হাসান, ভাসানী, লালু, তারা, সাবেক খেলোয়াড় বৃন্দ যথাক্রমে তরিক, মুনু, কামাল, মুরাদ, ফিরোজ, মকবুল, জিএম আকরাম, খান নজরুল ইসলাম, টিপু সুলতান, হানিফ সরদার, শাহাবুদ্দিন, ফয়েজ আহমেদ, লিয়াকত, নিরা প্রমুখ। দিঘলিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল উপস্থিত থেকে এ ফুটবল খেলাটি উপভোগ করেন।

খেলার প্রথমার্ধে লাল দল একটি গোল করে ১-০ গোলে এগিয়ে থাকলেও সবুজ দল দ্বিতীয়ার্ধের ক্লান্ত লগ্নে অর্থাৎ শেষ প্রান্তে এসে একটি গোল করে খেলায় সমতা আনেন। দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত জাতীয় ও বিভিন্ন টিমের খেলোয়াড়গণ এ খেলায় অংশগ্রহণ করেন। এ খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন মারুফুল ইসলাম, নাজমুল ইসলাম, রিয়াজ আহমেদ ও তালুকদার তাজদির। ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর থেকে আগত মোঃ আবুল হাসনাত রিপন ও বাগেরহাট থেকে আগত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ আঃ জলিল।
উল্লেখ্য এ প্রীতি ফুটবল টুর্নামেন্টটি খুবই মনোমুগ্ধকর পরিবেশে অনুষ্ঠিত হয়।

খেলার মাঠে উপস্থিত শুভাকাঙ্ক্ষী ও দর্শকদের মাঝ থেকে তাৎক্ষনিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতায় ২০ হাজার টাকা কালেকশন হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA