• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

×

ভাষা সৈনিক শিক্ষক আলহাজ্ব শেখ আমানুল্লাহ’র ১১তম মৃত্যুবার্ষিকী পালিত

  • প্রকাশিত সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ৭ পড়েছেন
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ
কলারোয়ায় বরেণ্য ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও কিংবদন্তী শিক্ষক নেতা আলহাজ্ব শেখ আমানুল্লাহ’র ১১তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
শনিবার(৩১ আগষ্ট) সকাল ১০ টায় মরহুমের ১১ তম মৃত্যুবার্ষিকীতে পারিবারিক কবরস্থান ঝাঁপাঘাটে স্মরণসভা, সমাধিস্থলে পুষ্পার্ঘ্য অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন ও রুহের মাগফিরাত কামনা করে দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়। স্মরণ সভা শেষে সমাধিস্থলে শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, কলারোয়া গার্লস পাইলট হাইস্কুল, কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল ও মরহুমের পরিবারের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করে মরহুমের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়ানুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী অধ্যাপক মাও: ইনতাজ আলী। স্মরণসভা ও শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্যাহ আমান, শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল ইসলাম, সহকারী অধ্যাপক আবুল খায়ের, শিক্ষক নেতা প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, প্রধান শিক্ষক রুহুল আমিন, প্রধান শিক্ষক আব্দুল আলিম, প্রধান শিক্ষক ইবনেবতুতা, সহকারী অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক সাহাদাৎ হোসেন, দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ আজম, শিক্ষক নেতা সাংবাদিক দীপক শেঠ, সহকারী প্রধান শিক্ষক আসাদুজ্জামান আসাদ, সহকারী প্রধান শিক্ষক জিয়ারুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক আব্দুল আজিজ, শিক্ষক নেতা  সামছুর রহমান লাল্টু, শফিকুল ইসলাম, আব্দুল হামিদ, মাস্টার উৎপল সাহা, মাস্টার স্বপন চৌধুরী, মরহুমের ভাইপো শেখ জাহিদুল হক,  অফিস সহকারী আব্দুল জলিল, আব্দুল গফ্ফার, সাংবাদিক তরিকুল ইসলাম, সেলিম খান, দেলোয়ার হোসেন সহ শিক্ষক নেতৃবৃন্দ, মরহুমের শুভাকাঙ্খী ও পরিবারের সদস্যবৃন্দ।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোস্তফা বাকী বিল্লাহ শাহী। উল্লেখ্য, বরেণ্য ভাষা সৈনিক শেখ আমানুল্লাহ ২০১৩ সালের এই দিনে, ৩১ আগষ্ট ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যবরণ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA