• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

×

মোল্লাহাটে সাংবাদিকদের সাথে বিএনপি নেতৃবৃন্দের মতবিনিময় সভা

  • প্রকাশিত সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ৬৯ পড়েছেন

মোল্লাহাট (বাগেরহাট) সংবাদদাতাঃ

প্রেসক্লাব মোল্লাহাটে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। শনিবার দুপুরে প্রেসক্লাব মোল্লাহাটের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য এডভোকেট এস, এম, ওয়াহিদুজ্জামান দিপু বলেন, সাংবাদিকরা দলমতের ঊর্ধ্বে থেকে বস্তু নিষ্ঠ সংবাদ জাতির সামনে তুলে ধরবেন, উন্নত দেশ ও জাতি গঠনে গণমাধ্যমের ভূমিকা অনস্বীকার্য। এসময় তিনি আরো বলেন, বিএনপি কোনো প্রতিশোধ বা প্রতি হিংসার রাজনীতি করে না, বহুদলীয় গণতন্ত্রে বিশ্বাস করে।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি চৌধুরী মোঃ সেলিম আহমেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য দেন, বাগেরহাট জেলা যুবদলের সাবেক সভাপতি বিএনপি নেতা শিকদার হারুন আল রশিদ, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা। উপস্থিত ছিলেন এডভোকেট সমর পান্ডে, মোল্লাহাট উপজেলা যুব দলের আহবায়ক মোঃ মুরাদ হোসেন চৌধুরী, যুগ্ম আহ্বায়ক মফিজ শরীফ , মোল্লাহাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিপন মোল্লা, বিএনপি নেতা শরিফুজ্জামান শিমুল, সাবেক ভাইস চেয়ারম্যান সরদার মেজবাহ উদ্দিন, শেখ আলামিন সহ ছাত্রদল ও যুবদলের অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়া প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি আব্দুল্লাহ ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহীন, সাংবাদিক এস এম মিজানুর রহমান, শরিফুল ইসলাম দিদার, সাজ্জাদুল ইসলাম লিপ্টন ও মাহফুজুর রহমান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA