• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

×

লুট হওয়া তিনটি অস্ত্র ও ২৩ রাউন্ড গুলিসহ দুই যুবক আটক

  • প্রকাশিত সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ২০ পড়েছেন

সাতক্ষীরা প্রতিনিধিঃ

গত ৫ আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সরকার পতনের পর সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া তিনটি অস্ত্র, একটি ম্যাগাজিন, ২৩ রাউন্ড গুলি ও অগ্নিকান্ডে পুড়ে যাওয়া দুটি মোটরসাইকেলের যন্ত্রাংশসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। শনিবার দুপরে শহরের সুলতানপুর এলাকা থেকে উক্ত অস্ত্র ও গুলিসহ ওই দুই যুবককে আটক করা হয়।

আটককৃত দুই যুবক হলো, সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার আব্দুল মজিদ গাজীর ছেলে ফরহাদ হোসেন (২৭) ও একই এলাকার শাখাওয়াত হোসেনের ছেলে মেহেদি হাসান (২১)।র‌্যাব জানায়, গত ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সরকার পতনের পর কতিপয় দূষ্কৃতকারী সাতক্ষীরার বিভিন্ন থানায় আগুন দিয়ে অস্ত্র ও গোলাবারুদ লুট করে। লুটকৃত অস্ত্র ও গোলা বারুদ বিক্রয়ের উদ্দেশ্যে কতিপয় দূষ্কৃতকারী সাতক্ষীরা শহরের সুলতানপুরে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তি আজ শনিবার দুপুরে সেখানে অভিাযান চালানো হয়।

এসময় সেখান থেকে ফরহাদ হোসেন ও মেহেদি হাসানকে নামের দুই যুবককে আটক করা হয়। এরপর মেহেদি হাসানের দেয়া তথ্যের ভিত্তিতে ফরহাদ হোসেনের বসত বাড়ির রান্না ঘরের ভিতরে মাটিতে পুতে রাখা দুটি ওয়ার শুটার গান, একটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগাজিন, ৮ রাউন্ড এমএম গুলি ও ১৫ রাউন্ড ৭.৬৫ গুলি জব্দ করা হয়।

এসময় সেখান থেকে পুড়ে যাওয়া দুটি মটরসাইকেলের যন্ত্রাংশও উদ্ধার করা হয়।র‌্যাব—৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার এএসপি মো: ফয়সাল বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দকৃত আলামতসহ আটককৃত আসামীদের সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করতঃ ও আসামীদের বিরুদ্ধে অস্ত্র আবিনে মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA