• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

×

মাদকাসক্ত স্বামী কতৃর্ক স্ত্রীকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

  • প্রকাশিত সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ১৮ পড়েছেন

সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগরে মাদক সেবনে বিরোধিতা করায় এক রিক্সা চালক স্বামী তার স্ত্রী মারুফা বেগমকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করেছে মর্মে অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার রমজাননগরে এ ঘটনা ঘটে। নিহত মারুফা বেগম ওই গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী।নিহত মারুফার পিতা বছির গাজী জানান, বিয়ের পর থেকে আমার মেয়েকে মাদকাসক্ত জামাতা সাদ্দাম প্রায়ই নির্যাতন করতো।

মাদকাসক্ত হওয়ার পাশাপাশি এলাকার চুরি ছিনতাইয়ের মত গুরুতর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। প্রতিবাদ করলেই করা হতো নির্যাতন। এরই ধারাবাহিকতায় মারুফাকে শুক্রবার রাতেও সাদ্দাম মারপিট ও নির্যাতন করে বলে মুঠোফোনে জানায়। এতে ক্ষুব্ধ হয়ে একপর্যায়ে মারুফাকে শ্বাসরোধ করে হত্যা করে তার স্বামী সাদ্দাম। শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাকির হোসেন বলেন, নিহতের গলায় এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।এ ব্যাপারে কথা বলতে যোগাযোগের চেষ্টা করা হলে সাদ্দামের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তবে তার মা মাসুরা বেগম জানান, তিনি রাতে বাড়ির বাইরে ছিলেন। তবে, তার ছেলে প্রায়ই তার স্ত্রীকে মারপিট করতেন বলে তিনি নিশ্চিত করেছেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফকির তাইজুর রহমান জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA