রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদে সেহেরী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দেশ প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৪১ পড়েছেন

খুলনার আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদে সেহেরী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭এপ্রিল) মসজিদ ভবনে দ্বিতীয় তলায় এলাকার মুসল্লিদের উদ্যোগে এ আয়োজন করা হয়।

মসজিদ কমিটির সভাপতি মোঃ ইউসুফ মোল্ল্যার সভাপতিত্বে এবং কোষাধক্ষ্য শেখ শাহিনুল ইসলাম পরিচালনায় সেহেরী মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমজান মোল্যা, সাইদুল ইসলাম,রাজু আহমেদ, হালিম মোল্যা, বিল্লাল হোসেন, জি এম আশরাফ হোসেন, শেখ নজরুল ইসলাম, রিয়াজুল ইসলাম, হাসান আলী, উজ্জ্বল ঢালী, হোসেন আলী, মোহাম্মদ হাসান, মোহাম্মদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, পবিত্র রমজান উপলক্ষে আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদের এমন সুন্দর উদ্যেগ সত্যিই প্রশংসনীয়। এতগুলো মুসাল্লীদের একসাথে সেহেরী করলো এবং দোয়া মোনাজাতে সামিল হলো, এটা রমজানের শিক্ষার বাস্তব প্রতিফলন। এমন ব্যতিক্রমধর্মী আয়োজনের জন্য আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদের নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানায়। ভবিষ্যতেও তারা এমন সুন্দর আয়োজন চলমান রাখবে এবং তাদের যে কোন উদ্যেগে সবসময় পাশে থাকবো।

সেহেরী মাহফিলে দোয়া পরিচালনা করেন আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ মওলানা মুফতি হাসিবুল্লাহ মিসবাহ। সেহেরী ও দোয়া মাহফিলে তিন শতাধিক মুসল্লী অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu