রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

সাতক্ষীরার শ্যামনগরে পৃথক দূর্ঘটনায় দুইজনের মৃত্যু

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৯২ পড়েছেন

সাতক্ষীরার শ্যামনগরে পৃথক দূর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে ও বৃহস্পতিবার রাতে উপজেলার ভেটখালী ও কাশিমাড়ীতে এ দূর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন, ছোট ভেটখালী গ্রামের মৃত মতিয়ার রহমান গাজীর পুত্র তরিকুল ইসলাম (৩৫) ও কাশিমাড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বরকত আলী সরদারের স্ত্রী তাহমিনা বেগম(৫০)।
স্থানীয়রা জানান, ছোট ভেটখালী গ্রামের তরিকুল ইসলাম তার নিজ ঘরের টেবিল ফ্যানটি বন্ধ হয়ে যাওয়ায় সকালে সেটি মেরামত করার সময় হঠাৎ অসাবধান বশতঃ বিদ্যুৎ স্পৃষ্টে সে গুরত্বর আহত হন। এ সময় দ্রুত তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।
অপরদিকে, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান গাজী আনিছুজ্জামান জানান, অসুস্থ্য ভাইয়ের বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার সময় পথিমধ্যে বৃহস্পতিবার রাতে মোটর ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন গোবিন্দপুর গ্রামের বরকত আলী সরদারের স্ত্রী তাহমিনা বেগম। স্থাণীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ সিরুজ্জামান তাকে মৃত ঘোষণা করেন।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ পৃথক দুটি দূর্ঘটনায় দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu