×

সাতক্ষীরায় বা‌সের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত, গুরুতর আহত আরোহী

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৮৭ পড়েছেন

সাতক্ষীরার ত্রিশমাইল এলাকায় ঢাকা গামী একটি পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মাহামুদুল ইসলাম নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল আরোহী রিফাত হোসেন ফিফা।

শুক্রবার (১৮ আগস্ট) সকাল সাড়ে আটটার দিকে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশমাইল এলাকায় অগ্রগতি সংস্থার অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহত মোটরসাইকেল আরোহী ফিফাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মোটরসাইকেল চালক মাহামুদুল ইসলাম (২৯) সাতক্ষীরার তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের জাফর মোড়লের ছেলে। তিনি পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। আহত রিফাত হোসেন ফিফা খুলনার পাইকগাছা উপজেলার মাহমুদকাটি গ্রামের বাসিন্দা।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান, মাহামুদুল ইসলাম ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। শুক্রবার সকালে তিনি তালা থেকে রিফাত হোসেন ফিফাকে নিয়ে সাতক্ষীরা আসছিলেন। পথিমধ্যে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশমাইল এলাকার অগ্রগতি সংস্থার অফিসের সামনে পৌঁছালে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল চালক মাহামুদুল। গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী রিফাত হোসেন ফিফা।

খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তবে অবস্থার অবনতি হতে থাকায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA