• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন শার্শা থানার অফিসার ইনচার্জ

  • প্রকাশিত সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৮৭ পড়েছেন

রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবা পেলেন শার্শা থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ মনিরুজ্জামান। মামলার রহস্য উদঘাটন, গণমূখী পুলিশী সেবা নিশ্চিত করা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা, শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য তিনি পিপিএম-সেবা পদকে ভূষিত হন। রাজারবাগ পুলিশ লাইনসে জাতীয় পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পদক পরিয়ে দেন তাকে। অফিসার ইনচার্জ শেখ মো: মনিরুজ্জামান খুলনা জেলার রুপসা উপজেলার একজন কৃতি সন্তান।

শেখ মোঃ.মনিরুজ্জামান পুলিশ বাহিনীতে সাব-ইনন্সপেক্টর হিসেবে প্রথমে যোগদান করেন। বিশেষ কাজের অবদানে এর আগে তিনি দু’বার আইজিপি মেডেল প্রাপ্ত হয়েছেন। এছাড়া তিনি দেশ ও দেশের বাহিরে বিশেষায়িত প্রশিক্ষন গ্রহণ করেছেন। তিনি বলেছেন, সততা নিষ্ঠা কর্তব্য ও উত্তম পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে আমি বাংলাদেশ পুলিশ বাহিনীর সর্বশেষ পদক রাষ্ট্রপতি পুলিশ পদকে ভূষিত হয়েছি।  আমি আমার চাকুরি জীবনে শেষ দিন পর্যন্ত আমার উপর অর্পিত দায়িত্ব শত ভাগ সততার সাথে পালন করে যেতে চাই। দেশ ও জাতীর কল্যানে কাজ করতে চাই।  অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনকালে সার্বিক নির্দেশনা প্রদান ও সহযোগিতার জন্য যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম বার বিপিএম সহ সকল সহকর্মিদের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA