রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

ন্যায় সঙ্গত বিষয়ে আমরা সবসময় পেশাদার সাংবাদিকদের পাশে আছি : শেখ সোহেল

দেশ প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১৬১ পড়েছেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম মেম্বর ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল উদ্দিন বলেছেন, আমরা কোন অন্যায়, অনিয়ম ও দুর্নীতি, মাদক ব্যবসায়ী, জুয়া, ভূমিদস্যূকে প্রশ্রয় দেই না। যারা আমাদের পরিবারের নাম ব্যবহার করবে তাদের বিরুদ্ধে সাংবাদিক সমাজসহ সকলকে সর্তক থেকে প্রতিরোধ করতে হবে। যে বা যারাই আমাদের পরিবারের নাম ব্যবহার করে মানুষকে আতংকিত করতে চায় তারা আমাদের বা দেশের কল্যাণ চায় না। তাদেরকে চিহ্নিত করা সাংবাদিক সমাজসহ সকলের দায়িত্ব। তিনি আরো বলেন, দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে পেশাদার সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিকরা সমাজের দর্পন হিসেবে সকল দুর্নীতি ও অনিয়ম তুলে ধরবে। কোন অপশক্তির রক্ত চক্ষুর কাছে প্রকৃত পেশাজীবী সাংবাদিকরা নতি স্বীকার করবে না। তাতে রাষ্ট্রের অকল্যাণ বয়ে আনবে। সাংবাদিকরা নীতি ও আদর্শের জায়গায় দৃঢ় থেকে সকল অন্যায় অনিয়মের বিরুদ্ধে সোচ্চার থাকবে। তিনি বলেন, খুলনাসহ দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নের স্বার্থে সাংবাদিকদের লেখনী চালিয়ে যেতে হবে। নামধারী কোন অপশক্তির কাছে নতি স্বীকার করলে এই উন্নয়ন ব্যহত। বস্তুনিষ্ঠ সংবাদ এবং ন্যায় সঙ্গত বিষয়ে আমরা সব সময় পেশাদার সাংবাদিকদের পাশে আছি।

সোমবার দুপুরে শেরে বাংলা রোডস্থ বাসভবনে খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির আহবায়ক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহআলম ও মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) যুগ্মমহাসচিব মো. হেদায়েত হোসেন মোল্লা, নির্বাহী সদস্য কৌশিক দে বাপি, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সুনীল দাস, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সদস্য সচিব মো. বাবুল আকতার, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক মো. লিয়াকত হোসেন, আহবায়ক কমিটির সদস্য আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন ও বৈশাখী টিভির প্রতিনিধি শেখ হেদায়েতউল্লাহ, দৈনিক দেশ সংযোগ পত্রিকার নির্বাহী সম্পাদক আবু নুরাইন খোন্দকার, বিশেষ প্রতিবেদক কাজী শামীম আহমেদ, গ্লোবাল টেলিভিশনের ব্যুরো প্রধান আনিছুর রহমান কবির, দৈনিক দেশ সংযোগ পত্রিকার মো. শহিদুল হাসান ও মো. আরিফুর রহমান, মোহনা টিভির ক্যামেরাপার্সন মাহফুজুল আলম সুমন, দৈনিক প্রবাহের মো. রুহুল আমিন, এশিয়ান টিভির প্রতিনিধি মো. আব্দুল আজিজ, ক্যামেরাপার্সন মো. রাসেল, গ্লোবাল টিভির ক্যামেরাপার্সন মো: শামীমসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu